‘ঘুণাক্ষরেও টের পাইনি…’, শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়া সেই যুবকের ‘কীর্তি’ ফাঁস

শ্রীলেখা বলেছেন, "মানুষকে বিশ্বাস করার জন্য আর আমার কেয়ারলেসনেসের জন্যে আপনারা আমাকে কী দায়ী করবেন, আমি নিজেই নিজেকে দায়ী করছি। আজ চুপচাপ ঘরেই থাকব। এই বোকামিটা করার জন্য নিজেকে দুষব।"

'ঘুণাক্ষরেও টের পাইনি...', শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়া সেই যুবকের 'কীর্তি' ফাঁস
শ্রীলেখা ও শশাঙ্ক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 4:38 PM

বলেছিলেন একটি কুকুর ছানাকে দত্তক নিলে তিনি সেই ব্যক্তির সঙ্গে ডেটে যাবেন। গেলেনও শ্রীলেখা। শশাঙ্ক নামের এক যুবক পথের এক ফুটফুটে কুকুর ছানাকে দত্তক নিয়েছিলেন। শর্ত মতো, শ্রীলেখাও তাঁর সঙ্গে কফি ডেটে গিয়েছিলেন। নাম দিয়েছিলেন, ‘পসাম ডেট’ (pawsome date)। কিন্তু সোমবার রাতে একটি ফেসবুক লাইভের মাধ্যমে জানা যায়, কুকুর ছানাটি মারা গিয়েছে। যে মহিলা তাঁকে দত্তক দিয়েছিলেন, তিনি ভীষণরকম ভেঙে পড়েছেন। লাইভে এসে জানিয়েছেন, শশাঙ্ককে তিনি ছাড়বে না। এর শেষ দেখে ছাড়বেন।

 

মহিলার নাম দময়ন্তী সেন। পথ কুকুরদের বন্ধু তিনি। পরম আত্মীয়ের মতো আগলে রাখেন তাদের। তাঁর থেকেই শশাঙ্ক নামের এই ব্যক্তি একটি ছোট্ট কুকুর ছানাকে দত্তক নিয়েছিলেন। লাইভে এসে সম্পূর্ণ ঘটনা বর্ণনা করেছেন দময়ন্তী। তিনি মনে করেন শ্রীলেখার সঙ্গে ডেটে যাবেন বলেই এই কুকুরটিকে অ্যাডপ্ট করেছিলেন শশাঙ্ক।

শ্রীলেখাকে উদ্দেশ্য করে দময়ন্তী লাইভে বলেওছেন, অভিনেত্রীর কথার ভিত্তিতেই শশাঙ্ককে কুকুরটি দত্তক দিয়েছিলেন তিনি। শশাঙ্ককে নিয়ে নাকি তাঁর সন্দেহ হয়েছিল। তাই বারবার ছানাটির খবরই নিতেন। পুরনো ভিডিও পাঠিয়ে শশাঙ্ক আশ্বস্ত করতেন দময়ন্তীকে। সন্দেহের বশেই খোঁজ নিতে গিয়ে দময়ন্তী জানতে পারেন কুকুর ছানাটি মারা গিয়েছে। তারপর নিজেকে আর সামালাতে পারেননি তিনি।

দময়ন্তীর এই পোস্ট দেখে অপরাধবোধে ভুগতে শুরু করেছেন শ্রীলেখা। তাঁর লাইভটি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, “সরি দময়ন্তী, এরকমটা হবে ঘুণাক্ষরেও ভাবিনি।” তিনি এখন জুরিখে। কিছুদিন আগে সুইৎজারল্যান্ডের এই শহরে গিয়েছেন শ্রীলেখা। তার মধ্যেই এই দুঃসংবাদ। কিছুক্ষণ আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন শ্রীলেখা। ভেঙে পড়েছেন ভিডিয়োতে।

মঙ্গলবার জুরিক ট্রিপে লুসার্ন যাওয়ার কথা শ্রীলেখার। কিন্তু এই ঘটনার পর তাঁর আর কিছুই ভাল লাগছে না। বলেছেন, “অনেকে মনে করবেন যে আমি আমার ফ্যান ফলোয়ার্স সংখ্যা বাড়ানোর জন্যে বলেছিলাম ‘পসাম ডেট’। কুকুর অ্যাডপ্ট করলে আমার সঙ্গে কফি ডেটে যেতে পারবেন। তা কিন্তু নয়। আমি নিজে রাস্তার কুকুুর দত্তক নিয়েছি। তারা আমার ছেলের মতো। যদি কেউ অ্যাডপ্ট করে আমার সঙ্গে ডেটে যাবে। তার সঙ্গে আমার কফি খাওয়ার আমন্ত্রণ থাকল। কিন্তু সেই ব্যক্তি যে শুধুমাত্র কফি ডেটে যাওয়ার জন্যই কুকুরটিকে দত্তক নিয়েছিল, সেটা আমার পক্ষে বোঝা সম্ভব ছিল না… মানুষকে বিশ্বাস করার জন্য আর আমার কেয়ারলেসনেসের জন্যে আপনারা আমাকে কী দায়ী করবেন, আমি নিজেই নিজেকে দায়ী করছি। আজ চুপচাপ ঘরেই থাকব। এই বোকামিটা করার জন্য নিজেকে দুষব।”

অন্যদিকে দময়ন্তী শশাঙ্কর উদ্দেশ্যে বলেছেন, “শ্রীলেখার সঙ্গে ডেট করতে গিয়ে তুমি নিজের কী ডেকে আনলে নিজেও জান না।”

আরও পড়ুন: শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার জন্য পুরো চিড়িয়াখানা দত্তক নেওয়ার ইচ্ছে প্রকাশ!

আরও পড়ুনহতাশ হলে কী ভাবে তা থেকে বেরিয়ে আসেন শ্রীলেখা মিত্র?