Sonu Sood: ‘আমাকে এক কোটি টাকা দিন’, ফ্যানের এই আবদার কি মেটালেন সোনু?

পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া থেকে শুরু করে বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়েছিলেন পর্দার এই ভিলেন। মহিসা সোনু রসিকতা করতেও ভালবাসেন খুব। কেউ মজা করে কিছু বললে, তিনিও পালটা মজা করেন। 

Sonu Sood: 'আমাকে এক কোটি টাকা দিন', ফ্যানের এই আবদার কি মেটালেন সোনু?
সোনু সুদ। অভিনেতার পরিচয় ছাপিয়ে করোনা কালে তিনি অধিকাংশ মানুষের কাছে ত্রাতা হয়ে উঠেছেন। এ হেন অভিনেতার আজ জন্মদিন। বহু স্ট্রাগলের পর সাফল্য এসেছে জীবনে জন্মদিনে ফিরে দেখা যাক অভিনেতার লড়াইয়ের কাহিনি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:02 PM

টুইটারে নিয়মিত ফ্যান-ফলোয়ারদের সঙ্গে কথা বলেন ‘মসিহা’ সোনু সুদ। সেখানেই মানুষ তাঁর কাছে সাহায্যের জন্য আসেন। কেউ-কেউ আবার সোনুর আকর্ষণ কাড়তে অদ্ভুত সব অনুরোধ করেন। করোনাকালে দেশ এক ত্রাতাকে পেয়েছে। তিনি আর কেউ নন অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়া থেকে শুরু করে বিপদে-আপদে ঝাঁপিয়ে পড়েছিলেন পর্দার এই ভিলেন। ‘মসিহা’ সোনু রসিকতা করতেও ভালবাসেন খুব। কেউ মজা করে কিছু বললে, তিনিও পালটা মজা করেন।

সোমবার একটি মজার টুইটে উত্তর দিয়েছেন সোনু। এত মজা পেয়েছেন, যে হোহো করে হেসে উঠেছেন তিনি। রবিবার ছিল রক্ষাবন্ধন। একটি টুইটের মাধ্যমে সোনু এই পবিত্র দিনে গরিব মানুষের পাশে থাকার আর্জি জানিয়েছেন। সেখানে তাঁর দুই ফ্যান আকর্ষণ পাওয়ার আপ্রাণ চেষ্টা করে। একজন লিখেছেন, “স্যার, আমাকে এক কোটি টাকা দিন আপনি।” সোনু তাতে উত্তর দিয়েছেন, “শুধু এক কোটা? আরও বেশি টাকা চাইতে পারতেন তো!”

অন্য এক ফ্যান তাঁর কাছে বলিউড সিনেমায় অভিনয় করার সুযোগ চেয়ে বসেন। টুইটে লিখেছেন, “আমাকে আপনার পরবর্তী ছবিতে একটা রোল দিন?” এই উত্তরে সোনু বলেছেন, “কাউকে সাহায্য করার চেয়ে ভাল রোল আর কিছুতে নেই। তাতেই বড় হিরো হওয়া যায়।”

আরও অনেক মজার মজার কথোপকথন চলতে থাকে সোনুর ফলোয়ারদের মধ্যে। পরীক্ষায় পাশ করা থেকে গার্লফ্রেন্ড পাওয়ার লড়াই, টিপস চাইতে থাকেন অনেকে। সম্প্রতি নিধি আগরওয়ালের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন সোনু। সেটির নাম ‘সাথ কেয়া নিভাওগে’। ৯০-এর দশকে আলতাফ রাজার ‘হাম তো ঠ্যাহেরে পারদেশি’ গানটির নতুন ভার্শান। সোনুর বহুদিনের বন্ধু ফারহা খান পরিচালনা করেছেন সেটি।

আরও পড়ুনBigg Boss OTT: হাতে চুমু এঁকে শমিতাকে ঘুম থেকে তুললেন রাকেশ; বললেন ‘তুমি আমার, আমি তোমার’

আরও পড়ুনমেকওভার হল ‘প্রাচী’র; ছবিতে দেখুন সিঙ্গল স্ক্রিনের ‘নিউ লুক’