‘আপনার পরিবার নিশ্চয়ই আপনার জন্য গর্বিত’, ট্রোলারকে একহাত নিলেন দীপিকা

সোশ্যাল মিডিয়ায় সেলেব ট্রোলিং কোনও নতুন ঘটনা নয়। কিন্তু সরাসরি সেলেবদের সঙ্গে কথা বলার সুযোগ রয়েছে বলেই তার অপব্যবহার করতে হবে, এমনটাও কোনও কাজের কথা নয় বলেই মনে করেন বিশেষজ্ঞরা।

‘আপনার পরিবার নিশ্চয়ই আপনার জন্য গর্বিত’, ট্রোলারকে একহাত নিলেন দীপিকা
দীপিকা পাড়ুকোন।
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 3:37 PM

তাঁর মুখে যেমন, মনেও তেমন। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) সম্পর্কে ঠিক এমনটাই বলেন বলি মহলের একটা বড় অংশ। মুখের উপর সত্যি কথা সহজ ভাবে বলতে তাঁর আটকায় না। ঠিক যেমন ভাবে, কোনও কিছু না ভেবেই দিল্লিতে ছাত্র আন্দোলনের পাশে দাঁড়াতে পৌঁছে গিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্য, ট্রোলিং নতুন কিছু নয়। ঠিক তেমনই ঘটনা সামলাতে গিয়ে এক ট্রোলারকে নিয়ে প্রকাশ্যে মন্তব্য করলেন দীপিকা।

সদ্য ইনস্টাগ্রামে দীপিকাকে ডিরেক্ট মেসেজ, অর্থাৎ সরাসরি এক ব্যক্তি বারংবার কুকথা বলছিলেন। সাধারণত এ সব এড়িয়ে যান সেলেবরা। কিন্তু দীপিকার হয়তো সহ্যের সীমা পেরিয়ে গিয়েছিল। সে কারণেই এড়িয়ে না গিয়ে ওই ব্যক্তির আসল চেহারা সকলের সামনে প্রকাশ করে দিয়েছেন তিনি।

post

দীপিকার সেই উত্তর।

ওই নির্দিষ্ট মেসেজ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন দীপিকা। তিনি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার এবং বন্ধুরা নিশ্চয়ই আপনার জন্য গর্বিত।’ অর্থাৎ প্রকারান্তরে ওই ব্যক্তির সমালোচনাই করেন নায়িকা।

আরও পড়ুন, ফের বিয়ে করছেন দিয়া মির্জা? পাত্র কে?

সোশ্যাল মিডিয়ায় সেলেব ট্রোলিং কোনও নতুন ঘটনা নয়। কিন্তু সরাসরি সেলেবদের সঙ্গে কথা বলার সুযোগ রয়েছে বলেই তার অপব্যবহার করতে হবে, এমনটাও কোনও কাজের কথা নয় বলেই মনে করেন বিশেষজ্ঞরা। সেলেব তকমার আগে তিনি একজন ব্যক্তি। তাঁর সেই ব্যক্তি সম্মান প্রাপ্য। সেটুকু বুঝতে হবে সকলকেই। ট্রোলিংয়ের ফলে যে কোনও ব্যক্তি সাইবার ক্রাইমে যোগাযোগ করতে পারেন, এই সম্ভবনার কথা মনে রাখা জরুরি।

আরও পড়ুন, ‘গরমের ছুটির দুপুর আর ভালবাসার মানুষ…’ স্মৃতির সরণিতে হাঁটলেন বিজয়