ফের বিয়ে করছেন দিয়া মির্জা? পাত্র কে?

বড়পর্দায় শেষবার তাপসী পান্নু অভিনীত ‘থাপ্পড়’-এ অভিনয় করেছিলেন দিয়া। আপাতত একটি তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী।

ফের বিয়ে করছেন দিয়া মির্জা? পাত্র কে?
দিয়া মির্জা।
Follow Us:
| Updated on: Feb 13, 2021 | 12:37 PM

দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) দিয়া মির্জা (Dia Mirza)। শোনা যাচ্ছে, আগামী ১৫ ফেব্রুয়ারি পেশায় ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। মুম্বইতেই ঘরোয়া অনুষ্ঠানে নাকি চারহাত এক হবে। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধু ছাড়া কারও আমন্ত্রণ নেই। এই মুহূর্তে করোনা পরিস্থিতির কারণেই বড় কোনও পার্টির আয়োজন নাকি হচ্ছে না। যদিও এখনও পর্যন্ত প্রকাশ্যে নিজের বিয়ে নিয়ে কোনও কথা বলেননি দিয়া।

২০১৪-এ প্রযোজক সাহিল সঙ্ঘকে বিয়ে করেছিলেন দিয়া। পাঁচ বছর দাম্পত্য সম্পর্কের পর তাঁরা আলাদা হয়ে যান। বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেও, প্রকাশ্যে একে অপরের বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি দিয়া এবং সাহিল।

Vaibhav

বৈভব রেখি

বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জানিয়েছিলেন দিয়া। তিনি জানিয়েছিলেন, সাহিলের সঙ্গে প্রায় ১১ বছরের সম্পর্ক ভেঙে গেল বটে, তবে তাঁদের পারস্পরিক সম্মান, ভালবাসা, বন্ধুত্ব বজায় থাকবে। ‘বর্ন ফ্রি এন্টারটেনমেন্ট’ নামে সাহিলের সঙ্গে যৌথ ভাবে একটি প্রোডাকশন হাউজও শুরু করেন দিয়া। কিন্তু বিচ্ছেদের তিন মাস পরে ‘ওয়ান ইন্ডিয়া স্টোরিজ’ নামে নিজের প্রোডাকশন হাউজ খোলেন দিয়া। বড়পর্দায় শেষবার তাপসী পান্নু অভিনীত ‘থাপ্পড়’-এ অভিনয় করেছিলেন দিয়া।

আরও পড়ুন, ‘আমি একাই পড়ে রইলাম’, তিন ভাইবোনকে হারিয়ে ভেঙে পড়েছেন রণধীর

আপাতত একটি তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এর মধ্যেই ফের জীবনের নতুন পর্ব শুরু করছেন কি না, সে বিষয়ে নিজে এখনও পর্যন্ত মুখ খোলেননি দিয়া।

আরও পড়ুন, বাঙালির ‘আড্ডা’কে সুরে, ছন্দে বাঁধলেন স্নেহাশিস-রূপসা