বাঙালির ‘আড্ডা’কে সুরে, ছন্দে বাঁধলেন স্নেহাশিস-রূপসা

‘কখনও মেঘ কখনও বৃষ্টি’, ‘আঁচল’, ‘ভালবাসা ডট কম’-এর মতো ধারাবাহিকে গান গেয়েছেন রূপসা। বেশ কিছু টেলিফিল্মেও গান গেয়েছেন। অভিনয় শুরু করার পর গানের তেমন চর্চা আর বজায় রাখতে পারেননি।

বাঙালির ‘আড্ডা’কে সুরে, ছন্দে বাঁধলেন স্নেহাশিস-রূপসা
দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Feb 12, 2021 | 7:27 PM

চা এবং আড্ডা। বাঙালিকে চিনতে গেলে এই দুটি বিষয় তো আপনাকে জানতেই হবে। আড্ডা ছাড়া আবার বাঙালি হয় নাকি? আড্ডা দেওয়ার জন্য নির্দিষ্ট কোনও জায়গার প্রয়োজন হয় না। কলেজের ক্যান্টিন হোক, পাড়ার চায়ের দোকান অথবা পুজোর মন্ডপ- বাঙালি মানেই আড্ডা মাস্ট। এই আড্ডাকেই এবার সুর, ছন্দে বাঁধলেন পরিচালক তথা প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী এবং অভিনেত্রী (Actress) রূপসা চক্রবর্তী (Rupsha chakraborty)।

ব্যক্তি জীবনেও এই সেলেব দম্পতি অর্থাৎ স্নেহাশিস এবং রূপসা আড্ডা দিতে ভালবাসেন। তাঁদের প্রিয়জনেরা তেমন ভাবেই চেনেন এই জুটিকে। সেই আড্ডার কথা মাথায় রেখেই সদ্য একটি গান রিলিজ করেছেন স্নেহাশিস। তাঁর কথা এবং সুরে সেই গান গেয়েছেন রূপসা।

আরও পড়ুন, কেন টেডি পছন্দ? শেয়ার করলেন প্রমিতা, ঐন্দ্রিলা, স্বস্তিকা

এই গানের প্রসঙ্গে রূপসা বললেন, “আড্ডা গানটার লেখা এবং সুর দেওয়া বহুদিন আগে। স্নেহাশিস কলেজের পরে বন্ধুদের সঙ্গে কোথাও একটা ঘুরতে গিয়েছিল, সেখানে বন্ধুরা মিলে আড্ডা মারতে মারতেই গানটা লেখা, সুর করা। তখন গানটা কোথাও ব্যবহার করা হয়নি। ওর খুব প্রিয় গান। আমাকে গাইতে বলল। এখন একদম গানের চর্চা হয় না। তবুও আমি এবং জয় ভট্টাচার্য গাইলাম। বাঙালিরা যে আড্ডাপ্রিয়, সেটাই তুলে ধরার চেষ্টা করেছি। যাঁরা সংস্কৃতিকে ভালবাসেন, তাঁদের হয়তো গানটা ভাল লাগবে।”

‘কখনও মেঘ কখনও বৃষ্টি’, ‘আঁচল’, ‘ভালবাসা ডট কম’-এর মতো ধারাবাহিকে গান গেয়েছেন রূপসা। বেশ কিছু টেলিফিল্মেও গান গেয়েছেন। অভিনয় শুরু করার পর গানের তেমন চর্চা আর বজায় রাখতে পারেননি। তবে এতদিন পরে এনজয় করে গান গেয়েছেন। মজা করে ভিডিও শুটও করেছেন বলে জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন, ‘নীল চুল দেখে আর ব্রিটিশ উচ্চারণ শুনে শুটিংয়ে হোটেল থেকে খাবার দেয়নি’