এষার বলিউডে কাজ নিয়ে আপত্তি ছিল ধর্মেন্দ্রর, প্রকাশ করলেন হেমা

হেমার কথায়, “এষা নাচ করুক বা বলিউডে কাজ করুক, সেটা ধর্মেন্দ্রজির পছন্দ ছিল না। উনি আপত্তি করেছিলেন”।

এষার বলিউডে কাজ নিয়ে আপত্তি ছিল ধর্মেন্দ্রর, প্রকাশ করলেন হেমা
এষা, ধর্মেন্দ্র, হেমা মালিনী।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 20, 2021 | 9:30 PM

এষা দেওল। বলিউডের বেশ কিছু ছবিতে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছিলেন ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর বড় মেয়ে এষা। বিয়ে করার পর কাজ কিছুটা কমিয়ে দেন। এখন তিনি দুই কন্যার মা। আপাতত সংসার, সন্তান তাঁর প্রায়োরিটি। মাতৃত্বের অভিজ্ঞতা নিয়ে বইও লিখেছেন এষা। এ হেন এষা বলিউডে কেরিয়ার শুরু করুন, তা নাকি বাবা হিসেবে একেবারেই চাননি ধর্মেন্দ্র!

এক সাক্ষাৎকারে হেমা জানান, ছোট থেকেই নাচ এবং খেলার প্রতি আগ্রহ ছিল এষার। বাড়িতে তিনি যখন নাচ অভ্যেস করতেন, তা দেখেই ধীরে ধীরে নাচকে ভালবাসতে শুরু করেন তিনি। অভিনয় নয়, বরং একজন পেশাদার নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন এষা। পরে অভিনয়ের সিদ্ধান্ত নেন।

হেমার কথায়, “এষা নাচ করুক বা বলিউডে কাজ করুক, সেটা ধর্মেন্দ্রজির পছন্দ ছিল না। উনি আপত্তি করেছিলেন”। তবে পরে নাকি ধর্মেন্দ্র মেনে নিয়েছিলেন। তিনি বুঝতে পেরেছিলেন হেমা নিজে যে ধরনের নাচ করেন, এষারও তেমনটাই পছন্দ। কোনও অনুষ্ঠানে পারফর্ম করলে দর্শক এষার প্রশংসা করেন, জানতে পেরে রাজি হয়েছিলেন ধর্মেন্দ্র।

এই তথ্য প্রকাশ্যে এনে হেমা জানিয়েছেন, স্টার কিডদের বাবা, মায়ের পেশা বেছে নেওয়া বাইরে থেকে যতটা সহজ মনে হয়, আদৌ ততটা নয়। বরং অনেক বেশি চ্যালেঞ্জিং। পরিবারের মধ্যেই বাধার সম্মুখীন হতে হয়। এষাও ব্যতিক্রম নন।

আরও পড়ুন, বিয়ে করছেন অভিনেত্রী সানা সইদ, পাত্র কে জানেন?