Gauri Khan: নবরাত্রিতে ছেলে আরিয়ানের জন্য মানত রাখলেন গৌরী, দুশ্চিন্তায় কাটছে প্রহর

সাম্প্রতিক সূত্রে খবর আরিয়ানের গ্রেফতারির পরেই নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছেন সুহানা। শুধু মানসিক ভাবেই ভেঙে পড়েছেন এমনটা নয়। মানসিক অস্তিরতা ছাপ ফেলেছে তাঁর শরীরেও।

Gauri Khan: নবরাত্রিতে ছেলে আরিয়ানের জন্য মানত রাখলেন গৌরী, দুশ্চিন্তায় কাটছে প্রহর
দুশ্চিন্তায় কাটছে প্রহর
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 1:33 AM

নবরাত্রি উপলক্ষে ছেলে আরিয়ান খানের জন্য মানত রাখলেন গৌরী খান, জানাচ্ছে খান পরিবারের ঘনিষ্ঠ সূত্র। দুর্গা পুজোর এই কটা দিন মিষ্টি জাতীয় কোনও বস্তুই মুখে তোলেননি তিনি। দুশ্চিন্তায় কাটছে প্রতিটি প্রহর।

সূত্র আরও জানাচ্ছে, শাহরুখ ও গৌরী উভয়েই ভেবেছিলেন বৃহস্পতিবার হয়তো জামিন মিলবে আরিয়ানের। কিন্তু বাস্তবে তা হয়নি। যার ফলে উদ্বেগ বেড়েছে আরও। জানা যাচ্ছে সেলেব বন্ধুদেরও ঘনঘন মন্নতে আসতে বারণ করা হয়েছে শাহরুখের পরিবারের তরফে। তবে সলমন এই তালিকায় নেই। বন্ধুর খারাপ সময়ে ঘনঘন মন্নতে যাতায়াত করতে দেখা যাচ্ছে তাঁকে। সলমনের আইনজীবীই এখন আরিয়ানের হয়ে মামলা লড়ছেন।

সাম্প্রতিক সূত্রে খবর আরিয়ানের গ্রেফতারির পরেই নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছেন সুহানা। শুধু মানসিক ভাবেই ভেঙে পড়েছেন এমনটা নয়। মানসিক অস্তিরতা ছাপ ফেলেছে তাঁর শরীরেও। সূত্র আরও জানাচ্ছে আরিয়ান গ্রেফতার হওয়ার পরেই নাকি নিউ ইয়র্ক থেকে এ দেশে ফিরতে চেয়েছিলেন সুহানা। কিন্তু তা সম্ভব হয়নি। তাঁর শারীরিক অসুস্থতার কারণেই মা গৌরী নাকি মেয়েকে দেশে ফিরতে বারণ করেছেন। যদিও মায়ের কাছ থেকে প্রতি মুহূর্তের আপডেট নিচ্ছেন তিনি। যোগাযোগ রাখছেন পরিবারের সঙ্গে।

আরিয়ানের আটক প্রভাব ফেলেছে খান পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য অর্থাৎ শাহরুখের ছোট ছেলে আব্রামকেও। দিন কয়েক আগেই পাপারাৎজির নজরবন্দি হতেই নিজেকে আড়াল করে নেন এই একরত্তিও। পরিবারে যে ঝড় উঠেছে তা ঠাওর করতে পেরেছে সেও, প্রত্যক্ষদর্শীরা বলছে তেমনটাই। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানান, এখন আর শাহরুখ কিং খান নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা। এ সবেই মধ্যেই এ দিন আবারও শাহরুখ পুত্রের জামিনের সিদ্ধান্ত স্থগিত রয়ে গিয়েছে। পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে আগামী বুধবার। সব মিলিয়ে দুশ্চিন্তায় গোটা পরিবার।

আরও পড়ুন, Roshni Bhattacharyya: বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি, পাত্র কে জানেন?

আরও পড়ুন, Nora Fatehi: অর্থ পাচার মামলায় জ্যাকলিনের পর নোরা ফতেহির বিরুদ্ধে সমন জারি করল ইডি