Govinda: গোবিন্দার নামে ভুয়ো বিজ্ঞাপন, সতর্ক করলেন অভিনেতা

Govinda: গোবিন্দার নাম ব্যবহার করে একটি ভুয়ো বিজ্ঞাপন অনলাইন মাধ্যমে প্রকাশ হয়েছিল দিন কয়েক আগে। সেই বিজ্ঞাপনে বলা হয়েছিল, লখনউয়ের একটি অনুষ্ঠানে গোবিন্দার সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ পাবেন তাঁর অনুরাগীরা।

Govinda: গোবিন্দার নামে ভুয়ো বিজ্ঞাপন, সতর্ক করলেন অভিনেতা
গোবিন্দা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 6:09 PM

অনলাইন একদিকে যেমন জীবনকে অনেক সহজ করেছে, অন্যদিকে বহু মানুষ বিভিন্ন বিষয়ে অনলাইন প্রতারণার শিকার। ঠিক তেমনই এক অভিজ্ঞতা সদ্য হল বলিউড অভিনেতা গোবিন্দার। তিনি সরাসরি প্রতারণার শিকার হননি ঠিকই। কিন্তু তাঁর নাম ব্যবহার করে প্রতারণা করছিলেন কিছু মানুষ। জানতে পেরে তীব্র প্রতিবাদ করেছেন গোবিন্দা। একই সঙ্গে অনুরাগীদের সতর্কও করে দিয়েছেন তিনি।

গোবিন্দার নাম ব্যবহার করে একটি ভুয়ো বিজ্ঞাপন অনলাইন মাধ্যমে প্রকাশ হয়েছিল দিন কয়েক আগে। সেই বিজ্ঞাপনে বলা হয়েছিল, লখনউয়ের একটি অনুষ্ঠানে গোবিন্দার সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ পাবেন তাঁর অনুরাগীরা। কিন্তু এমন কোনও অনুষ্ঠানের সঙ্গো গোবিন্দা জড়িত নন। ফলে এই বিজ্ঞাপন যে একেবারেই ভুয়ো তা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে অনুরাগীদের সতর্ক করেছেন তিনি।

দীর্ঘ কেরিয়ারে অনেক কিছু শিখেছেন গোবিন্দা। অভিনয়ের সব ধারাতে সুযোগ পাননি ঠিকই। তবে যতটুকু সুযোগ পেয়েছেন, নিজের সেরা পারফরম্যান্স দেওয়ার চেষ্টা করেছেন। পারিবারিক সমস্যাতে তাঁর হয়ে মুখ খুলেছিলেন স্ত্রী সুনীতাই। স্ত্রী যে তাঁর সবথেকে ভাল বন্ধু তা কিছুদিন আগে করওয়া চৌথের দিন প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছেন গোবিন্দা।

ভাগ্নের সঙ্গে কলহ প্রকাশ্যে আসার পর একদিকে গোবিন্দা এবং তাঁর স্ত্রী সুনীতা আহুজা। অন্যদিকে গোবিন্দার ভাগ্নে ক্রুশ্না অভিষেক এবং তাঁর স্ত্রী কাশ্মীরা শাহ। দুই যেন যুযুধান পক্ষ। পারিবারিক কলহ প্রকাশ্যে এসে পড়েছে। কাশ্মীরা ভাল বউমা নন, এমন কটাক্ষ কয়েকদিন আগে করেছিলেন সুনীতা। পারিবারিক এই দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর কাশ্মীরা আগেই প্রকাশ্যে জানতে চান, “সুনীতা কে?” সেই বিষয়ে প্রশ্ন করা হলে পরে এক সাক্ষাৎকারে সুনীতা বলেন, “আমি খারাপ জিনিসের উত্তর দিই না। আমি ওদের মায়ের মতো যত্ন নিয়েছিলাম। কিন্তু ওরা এত খারাপ ব্যবহার করল! আসলে বউমা হিসেবে একজন খারাপ মানুষকে পরিবারে আনার পরই যত সমস্যার শুরু। আমি কারও নাম করতে চাই না। জীবনে অনেক কাজ করার আছে আমার। গোবিন্দার কাজেরও দেখাশোনা করি আমি। এ সবে নষ্ট করার মতো সময় নেই। পারিবারিক বিষয় যেন প্রকাশ্যে না আসে, সে বিষয়ে আগেই সতর্ক করেছে গোবিন্দা। কিন্তু কারও কারও বোধহয় পাবলিসিটি দরকার।”

আরও পড়ুন, Bollywood News: সানির সঙ্গে হিমাচল প্রদেশ বেড়াতে গিয়ে মুগ্ধ ধর্মেন্দ্র