Bollywood News: সানির সঙ্গে হিমাচল প্রদেশ বেড়াতে গিয়ে মুগ্ধ ধর্মেন্দ্র

Bollywood News: অবসরে ধর্মেন্দ্রর সঙ্গী প্রিয় মানুষেরা। ছেলে যে সময় বের করে তাঁকে নিয়ে বেড়াতে গিয়েছেন, এতেই খুশি অভিনেতা।

Bollywood News: সানির সঙ্গে হিমাচল প্রদেশ বেড়াতে গিয়ে মুগ্ধ ধর্মেন্দ্র
ধর্মেন্দ্র এবং সানি দেওল।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 5:34 PM

তিনি বৃদ্ধ হলেন। ৮৫ বছর বয়স হয়েছে বলিউড অভিনেতা ধর্মেন্দ্রর। এই বয়সেও অভিনয় করছেন তিনি। কিন্তু বেশিরভাগ সময়ই কাটে অবসরে। পরিবারের সঙ্গে। সদ্য ছেলে সানি দেওলের সঙ্গে হিমাচল প্রদেশ থেকে ঘুরে এলেন তিনি। বেড়াতে গিয়ে খুবই আনন্দ পেয়েছেন অভিনেতা। সেই খুশির মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

অবসরে ধর্মেন্দ্রর সঙ্গী প্রিয় মানুষেরা। ছেলে যে সময় বের করে তাঁকে নিয়ে বেড়াতে গিয়েছেন, এতেই খুশি অভিনেতা। সানিকে ধন্যবাদ দিয়ে বলেন, ‘সানি অনেক ধন্যবাদ। অসাধারণ একটা জায়গায় বেড়ালাম। মানালি কী সুন্দর! আপনাদের মনে হয় না জায়গাটা সুন্দর? আমার তো মনে হয় অসাধারণ।’ বাবা, ছেলের এই বন্ধুত্বকে কুর্নিশ জানিয়েছেন তাঁর অনুরাগীরা।

ধর্মেন্দ্র এবং তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌরের চার সন্তান। সানি এবং ববি দেওলের সঙ্গে সাধারণ দর্শক পরিচিত। এ ছাড়া আছেন দুই কন্যা বিজয়েতা এবং অজিতা। ১৯৭৯-এ হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। তাঁদের দুই সন্তান এষা এবং অহনা দেওল। ধর্মেন্দ্র পরের ছবি ‘আপনে টু’। সেখানে সানি, ববি ছাড়াও থাকছেন সানির ছেলে করণ দেওলও।

সন্তানদের বিষয়ে বরাবরই সহজ ছিলেন ধর্মেন্দ্র। তাদের নিজের ইচ্ছেতে পেশা বেছে নেওয়ার স্বাধীনতা দিয়েছিলেন। কিন্তু এষার নাচ নিয়ে নাকি প্রাথমিক ভাবে আপত্তি ছিল তাঁর। সে তথ্য কিছুদিন আগে প্রকাশ্যে জানিয়েছিলেন হেমা। হেমার কথায়, “এষা নাচ করুক বা বলিউডে কাজ করুক, সেটা ধর্মেন্দ্রজির পছন্দ ছিল না। উনি আপত্তি করেছিলেন”। তবে পরে নাকি ধর্মেন্দ্র মেনে নিয়েছিলেন। তিনি বুঝতে পেরেছিলেন হেমা নিজে যে ধরনের নাচ করেন, এষারও তেমনটাই পছন্দ। কোনও অনুষ্ঠানে পারফর্ম করলে দর্শক এষার প্রশংসা করেন, জানতে পেরে রাজি হয়েছিলেন ধর্মেন্দ্র। এই তথ্য প্রকাশ্যে এনে হেমা জানিয়েছিলেন, স্টার কিডদের বাবা, মায়ের পেশা বেছে নেওয়া বাইরে থেকে যতটা সহজ মনে হয়, আদৌ ততটা নয়। বরং অনেক বেশি চ্যালেঞ্জিং। পরিবারের মধ্যেই বাধার সম্মুখীন হতে হয়। এষাও ব্যতিক্রম নন।

আরও পড়ুন, Nusrat Jahan: রবিবার কী ভাবে সময় কাটাতে পছন্দ করেন নুসরত?