Nusrat Jahan: রবিবার কী ভাবে সময় কাটাতে পছন্দ করেন নুসরত?

Nusrat Jahan: রবিবার মানেই যে নুসরতের কাছে ছুটির দিন, তা নয়। কারণ শুটিং থাকলে রবিবার দিনও কাজেই কাটাতে হয় তাঁকে।

Nusrat Jahan: রবিবার কী ভাবে সময় কাটাতে পছন্দ করেন নুসরত?
নুসরত জাহান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 21, 2021 | 4:06 PM

তিনি অভিনেত্রী, সাংসদও বটে। কিন্তু সব কিছু ছাপিয়ে তিনি ঈশানের মা। এটাই যেন এখন নুসরত জাহানের বড় পরিচয়। ছেলের পিতৃপরিচয় নিয়ে আর কোনও রাখঢাক নেই নুসরতের। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। শুধু তাই নয়, ছেলের প্রথম ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এ হেন নুসরত রবিবার, অর্থাৎ ছুটির দিন কী ভাবে কাটাতে পছন্দ করেন? রবিবার মানেই যে নুসরতের কাছে ছুটির দিন, তা নয়। কারণ শুটিং থাকলে রবিবার দিনও কাজেই কাটাতে হয় তাঁকে। কিন্তু যখন অবসর থাকে, তখন এ দিনটা আলসেমি ঘিরে ধরে। এ দিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন নুসরত। ক্যাপশনে তিনি লিখেছেন, রবিবার মানেই আলসেমি, বিছানাতেই সময় কাটে…।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

ঈশানকে তিনি এবং যশ দুজনে সামলাচ্ছেন, এ কথা আগেই জানিয়েছেন নুসরত। বাবা হিসেবে যশকে ফুল মার্কসও দিয়েছেন। TV9 বাংলাকে আগেই নুসরত বলেছিলেন, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ঈশানকে দেখে রাখছে ও। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। যদি নম্বর দিতেই হয় তবে বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব আমি।” সদ্য ছবির শুটিংয়ে ঈশানকে কলকাতায় রেখেই কাশ্মীর পাড়ি দিয়েছিলেন যশ-নুসরত। সে প্রসঙ্গে অভিনেত্রী আগেই বলেছেন, “ঈশানকে ওই ঠাণ্ডার মধ্যে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। সারাক্ষণ মন পড়ে থাকত ওর কাছেই। ভিডিয়ো কলে ওকে দেখতাম। ওর খোঁজ রাখতাম। আগে এত ফোন দেখতাম না এখন যতটা দেখি। একটা অ্যাড অন দায়িত্ব জুড়েছে যে।”

নুসরতের জীবনে সদ্য আরও একটি পরিবর্তন এসেছে। ‘স্বামী’/’সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সঙ্গে আলিপুর আদালতে মামলা চলছিল তাঁর। ২০২১ সালের মার্চ মাসে ‘অ্যানালমেন্ট অফ ম্যারেজ’-এ মামলা করেছিলেন নিখিল। জুন মাসে নুসরতও তাঁর বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁদের তুরস্কের বিয়ে আসলে বিয়েই নয়। অর্থাৎ, তিনিও মেনে নিয়েছিলেন নিখিলের বক্তব্য। ফলে দুই পক্ষের বক্তব্য শুনে আদালত তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত করেছে। সেই মামলায় নিখিলের কাছে হেরে গিয়েছেন নুসরত। সেই রায় বেরিয়েছে গত ১৭ নভেম্বর।

TV9 বাংলাকে এক্সক্লুসিভলি নিখিলের আইনজীবী সত্যব্রত চক্রবর্তী এ প্রসঙ্গে আগেই বলেছিলেন, “নিখিলের পক্ষে বিচারপতি রায় দিয়েছেন। ২০২১ সালের মার্চ মাসে নিখিল যে মামলাটা ফাইল করেছিল, সেই মামলার শুনানি চলছিল। পুজোর ছুটির আগে শেষ শুনানি হয়। আইনত স্ত্রী হলে খোরপোশ দাবি করতে পারতেন নুসরত। কিন্তু যেহেতু নুসরত আইনত নিখিলের স্ত্রী নন, তাই কোনওরকম খোরপোশ তিনি দাবি করতে পারবেন না।”

আরও পড়ুন, Celebrity Birthday: জন্মদিনে ‘নির্ভয়া’র হল ভিজিট করে কাটছে হিয়ার