‘সুসময়ে পার্টি, দুঃসময়ে সকলে চুপ’, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে কটাক্ষ হনসলের

Hansal Mehta on Shilpa Shetty: গোটা ঘটনায় শিল্পা প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে জড়িত কি না, তা এখনও প্রমাণ সাপেক্ষ। হনসল সাধারণ দর্শককে সেই প্রমাণের জন্য অপেক্ষা করতে বলেছেন।

‘সুসময়ে পার্টি, দুঃসময়ে সকলে চুপ’, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে কটাক্ষ হনসলের
হনসল মেহেতা এবং শিল্পা শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 3:56 PM

রাজ কুন্দ্রা গ্রেফতারি মামলায় পরোক্ষে শিল্পা শেট্টির সপক্ষে মুখ খুললেন হনসল মেহেতা। রাজ কান্ডের এখনও পর্যন্ত শিল্পার জড়িত থাকার কোনও প্রমাণ পায়নি মুম্বই পুলিশ। কিন্তু তদন্তের স্বার্থে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিল্পার ব্যক্তিজীবনও প্রশ্নের মুখে। নায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর মিম তৈরি হয়েছে। কিছু সংবাদমাধ্যমে তাঁকে নিয়ে মানহানিকর মন্তব্য প্রকাশ করা হয়েছে, এই মর্মে মামলাও দায়ের করেন শিল্পা। এই ঘটনায় পরিচালক হনসলকে এ বার পাশে পেলেন তিনি।

হনসল টুইট করেছেন, ‘আপনি যদি শিল্পার পাশে দাঁড়াতে না পারেন, ওকে অন্তত একা থাকতে দিন। আইনকে বিচার করতে দিন। শিল্পার মর্যাদা রয়েছে, ব্যক্তি জীবন রয়েছে। এটা খুব দুর্ভাগ্যজনক এই ধরনের ঘটনায় যাঁরা পাবলিক ফিগার তাঁদের কিছু প্রমাণ হওয়ার আগেই দোষী সাব্যস্ত করে দেওয়া হয়। যা ক্ষতি হওয়ার ইতিমধ্যেই হয়ে গিয়েছে। ভাল সময়ে সকলে একসঙ্গে পার্টি করে। কিন্তু খারাপ সময়ে সকলে চুপ করে থাকেন।’

পর্ন ভিডিয়ো তৈরি এবং হটশট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর উত্তাল বলিউড। শিল্পা-রাজের দাম্পত্য সম্পর্ক নিয়েও প্রশ্ন উঠেছে। রাজের একটি কোম্পানী ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর অন্যতম ডিরেক্টর ছিলেন শিল্পা। কিন্তু রাজ গ্রেফতার হওয়ার পর তিনি পদত্যাগ করেন। ফলে গোটা ঘটনায় শিল্পা প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে জড়িত কি না, তা এখনও প্রমাণ সাপেক্ষ। হনসল সাধারণ দর্শককে সেই প্রমাণের জন্য অপেক্ষা করতে বলেছেন। তার আগেই শিল্পাকে নিয়ে কদর্য মিম তৈরির প্রতিবাদ করেছেন পরিচালক। পাশাপাশি ইন্ডাস্ট্রির বড় অংশের চুপ করে থাকাকেও কটাক্ষ করেছেন তিনি।

গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় গত ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন গত ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করে পুলিশ। শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। পুলিশ সূত্রে খবর, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখছে।

আরও পড়ুন, রাজের প্রয়াণের পর নিজেকে কার কাছে সমর্পণ করলেন মন্দিরা?

আরও পড়ুন, অশোক কুমারের নাতনি কিয়ারা আডবাণী? জন্মদিনে জেনে নিন অজানা তথ্য