রাজের গ্রেফতারির পর প্রকাশ্যে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন শমিতা

Shamita Shetty: অনুপ্রাণিত করার মতো বার্তা দিয়েছেন শমিতা। কিন্তু কার উদ্দেশ্যে এই বার্তা তা তিনি স্পষ্ট করেননি।

রাজের গ্রেফতারির পর প্রকাশ্যে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন শমিতা
রাজ এবং শমিতা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2021 | 6:45 PM

রাজ কাণ্ডে প্রকাশ্যে এখনও পর্যন্ত মুখ খোলেননি শিল্পা শেট্টির বোন তথা অভিনেত্রী শমিতা শেট্টি। তবে তাঁর সোশ্যাল পোস্ট ইঙ্গিতবাহী বলেই মনে করছেন দর্শকের বড় অংশ। সদ্য নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ইঙ্গিতপূর্ণ কিছু কথা লিখেছেন শমিতা।

শমিতা লিখেছেন, ‘কখনও কখনও তোমার ভিতরে যে শক্তি থাকে, তা হয়তো অগ্নিশিখা নয়, যে বাকিরা দেখতে পাবে। কিন্তু তা হয়তো নরম স্ফুলিঙ্গ। তুমি সেটা পেয়েছ। এগিয়ে যাও। অন্যরা কী ভাবে তোমার শক্তিকে গ্রহণ করবে, তা তোমার আয়ত্তে নয়। তুমি যা কিছু করবে বা বলবে তা আতসকাচের তলায় বিচার করা হবে। তোমার ব্যক্তিগত বিষয়ও বিচার করা হবে। হয়তো সেটা তুমি নও। শুধু যতটা সম্ভব নিখুঁত ভাবে ভালবেসে নিজের কাজ করে যাও।’

View this post on Instagram

A post shared by Shamita Shetty (@shamitashetty_official)

স্পষ্টতই অনুপ্রাণিত করার মতো বার্তা দিয়েছেন শমিতা। কিন্তু কার উদ্দেশ্যে এই বার্তা তা তিনি স্পষ্ট করেননি। ফলে কোথাও এই কঠিন পরিস্থিতিতে রাজ বা শিল্পার পাশে থাকার ইঙ্গিত দিয়েছেন বলেই মনে করছেন দর্শক মহল।

গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় গত ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন গত ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করে পুলিশ। শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। পুলিশ সূত্রে খবর, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখছে।

আরও পড়ুন, ট্রেনে টয়লেটের সামনে শুয়ে সফর, কতটা স্ট্রাগল করেছেন সোনু?

আরও পড়ুন, রাজের প্রয়াণের এক মাস পর বিশেষ পুজোর আয়োজন মন্দিরার