লিয়েন্ডার-কিম ‘হটেস্ট কাপল’ হতে পারেন, বললেন কিমের প্রাক্তন হর্ষবর্ধন

Leander Paes Kim Sharma: লিয়েন্ডার এবং কিমের সম্পর্কের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। এই পরিস্থিতিতে লিয়েন্ডারের সঙ্গে কিমকে নাকি ভাল মানাবে, এমনটাই মত দিলেন হর্ষবর্ধন।

লিয়েন্ডার-কিম ‘হটেস্ট কাপল’ হতে পারেন, বললেন কিমের প্রাক্তন হর্ষবর্ধন
লিয়েন্ডার এবং কিমের ভাইরাল হওয়া ছবি (বাঁদিকে), হর্ষবর্ধন (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 9:35 AM

এক সময় কিম শর্মার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তাঁর। তিনি অর্থাৎ অভিনেকা হর্ষবর্ধন রানে। সদ্য ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এ ‘হাসিন দিলরুবা’য় অভিনয় করেছেন হর্ষবর্ধন। কিমের সঙ্গে তাঁর এখন আর প্রেমের সম্পর্ক নেই ঠিকই। সদ্য গোয়ায় লিয়েন্ডার পেজের সঙ্গে কিমের ছবি ভাইরাল হয়েছে। ফলে লিয়েন্ডার এবং কিমের সম্পর্কের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রি। এই পরিস্থিতিতে লিয়েন্ডারের সঙ্গে কিমকে নাকি ভাল মানাবে, এমনটাই মত দিলেন হর্ষবর্ধন।

এ বিষয়ে হর্ষবর্ধন সাংবাদিকদের বলেন, “লিয়েন্ডার এবং কিম ডেট করছে কি না, সে বিষয়ে আমি কিছুই জানি না। ওরা কনফার্ম করলে সেই সিদ্ধান্তকে সম্মান জানানো উচিত। কিন্তু যদি সত্যি হয়, ওরাই শহরে হটেস্ট কাপল।”

সামনে রকমারি খাবার। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা। টেনিস তারকা এবং বলিউড অভিনেত্রীর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে লিয়েন্ডারের কোলে বসে কিম। তাঁকে পিছন থেকে দু’হাত দিয়ে জড়িয়ে রেখেছেন লিয়েন্ডার। পাশে রয়েছে পোষ্য দু’টি কুকুরও। লিয়েন্ডার এবং কিমের এই ছবি গোয়ার এতটি বিচ ফ্রন্ট বার অ্যান্ড রেস্তোরাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হয়েছে। তারপর থেকেই এই দুই সেলেবের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

২০১৭-এ রেহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে লিয়েন্ডার। তারপর তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। অন্যদিকে ২০১৯-এ হর্ষবর্ধনের সঙ্গেও কিমের প্রেমের সম্পর্ক ভেঙে যায় বলে খবর।

হর্ষবর্ধন যদিও স্পষ্ট জানিয়েছেন, তিনি কিমকে এখনও শ্রদ্ধা করেন। সম্পর্ক ভেঙে গিয়েছে বলে কিম মানুষ হিসেবে খারাপ, এটা তিনি বলতে চান না। বরং কিমের নতুন কোনও সম্পর্ক তৈরি হলে তিনি শুভেচ্ছা জানাতে চাইবেন।

আরও পড়ুন, বিবাহবিচ্ছেদের ঘোষণার পর একসঙ্গে নাচ আমির এবং কিরণের