Diwali 2021: পুরনো গানের তালে মায়ের সঙ্গে নেচে নস্ট্যালজিক হৃতিক

Diwali 2021: হৃতিকের পরনে ছিল কালো কুর্তা-পাজামা। গোলাপি সালোয়ার সুটে সেজেছিলেন পিঙ্কি। ‘আপ জ্যায়সা কোই মেরি জিন্দেগি মে আয়ে’-র তালে নেচে ওঠেন মা-ছেলে।

Diwali 2021: পুরনো গানের তালে মায়ের সঙ্গে নেচে নস্ট্যালজিক হৃতিক
মায়ের সঙ্গে হৃতিক।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 5:44 PM

চলতি বছর সপরিবার দিওয়ালি সেলিব্রেট করেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। প্রতি বছর দিওয়ালিতে পরিবারের সঙ্গে থাকা সম্ভব হয় না তাঁর। কখনও শুটিংয়ে ব্যস্ত থাকেন। কখনও বা বিদেশে বেড়াতে যান। তবে এ বছর পরিবারকে সময় দিতে পেরেছেন তিনি। হৃতিকের মা পিঙ্কি রোশন সেলিব্রেশনের বেশ কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। দিওয়ালিতে মায়ের সঙ্গে পুরনো দিনের গানে নেচে নস্ট্যালজিক হয়ে পড়লেন অভিনেতা।

হৃতিকের পরনে ছিল কালো কুর্তা-পাজামা। গোলাপি সালোয়ার সুটে সেজেছিলেন পিঙ্কি। ‘আপ জ্যায়সা কোই মেরি জিন্দেগি মে আয়ে’-র তালে নেচে ওঠেন মা-ছেলে। পিঙ্কি নিজের অনুভূতিও প্রকাশ করেছেন। তাঁর মতে, ছেলের সঙ্গে নাচলে পৃথিবীর সব আলো যেন জ্বলে ওঠে।

View this post on Instagram

A post shared by Pinkie Roshan (@pinkieroshan)

কয়েক দিন আগে মায়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন হৃতিক। তিনি আবেগপ্রবণ হয়ে লিখেছিলেন, “আমি বলতে চাই, আমার কী সুযোগ আছে। চাঁদ-সূর্য, শেয়াল-ময়ূর সকলে আজ সকালে এসে আমার মায়ের জন্মদিনে আমার সঙ্গে দেখা করে গেল। আমি ভাগ্যবান না? আমি তোমার সন্তান হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি মা। আমার মনে হয়, এটা বলতেই ওরা আমার কাছে এসেছিল। আমি খুবই লাকি, কারণ আজও আমি তোমার জার্নি থেকে অনেক কিছু শিখি। তুমি জানো আমরা সোলমেট। আমরা প্রত্যেক জন্মে একসঙ্গে থাকব। আমি তোমাকে ভালবাসি মা। কথার থেকে জড়িয়ে ধরা অনেক কথা বলে দেয়। ৬৮তম জন্মদিন ভাল কাটুক মা। ওদের আজ আসা আমি ব্রহ্মাণ্ডের বার্তা হিসেবে গ্রহণ করলাম। সবাই বলছে আমি লাকি। তোমার সন্তান হয়ে জন্মানো আমার কাছে সত্যি সৌভাগ্যের ব্যাপার। আমি তোমার ছেলে বলে ওরা আমাকে বলল তোমার জন্য বার্তা দিতে।”

পরিবারের সঙ্গে দীপাবলি সেলিব্রেশনের ছবি শেয়ার করেছেন হৃতিক নিজেও। সেখানে হাজির রয়েছেন মা, দিদি, বাবা সকলেই। সেই ছবিতেই অভিনেতার চোখের তলায় বলিরেখা দেখে ভক্তদের মন খারাপ হয়ে গিয়েছে। অভিনেতার চোখের আশেপাশের চামড়াও যেন কুঁচকে গিয়েছে খানিক। প্রিয় অভিনেতাকে ওঁরা এমনটা দেখেননি, তাই সত্যি সহজে মেনে নিতে অসুবিধে হচ্ছে অনেকেরই। অনেকে আবার তাঁর শরীর নিয়ে চিন্তাও প্রকাশ করেছেন।

আরও পড়ুন, Bhai Dooj 2021: শুটিংয়ে ব্যস্ত মানালি, ফ্লোরেই বোনের কাছে ভাইফোঁটা নিতে গেলেন দাদা