অক্ষয় কুমারের হাতে রাখি বাঁধতে চলেছেন ভূমি পেদনেকর?

অক্ষয়ের পরবর্তী ছবির নাম 'রক্ষাবন্ধন'। গত বছর অগস্ট মাসেই ছবির ঘোষণা করেছিলেন অক্ষয়। ছবিটি উৎসর্গ করেছিলেন তাঁর বোন অলকাকে।

অক্ষয় কুমারের হাতে রাখি বাঁধতে চলেছেন ভূমি পেদনেকর?
ভূমি-অক্ষয়
Follow Us:
| Edited By: | Updated on: Jun 07, 2021 | 9:16 AM

বলিউডে জোর খবর। অক্ষয়ের হাতে নাকি রাখি পরাবেন ভূমি পেদনেকর। রিয়েল লাইফে নয়, একেবারে রিল লাইফে। তাই যদি সত্যি হয়, তবে এই নিয়ে তিন তিন বার অক্ষয়ের সঙ্গে কাজ করবেন ভূমি। ব্যাপারটা একটু বিষদে বলা যাক…

অক্ষয়ের পরবর্তী ছবির নাম ‘রক্ষাবন্ধন’। গত বছর অগস্ট মাসেই ছবির ঘোষণা করেছিলেন অক্ষয়। ছবিটি উৎসর্গ করেছিলেন তাঁর বোন অলকাকে। লিখেছিলেন, “এই ছবি অলকার জন্য। এই ছবি পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ সম্পর্ক, ভাই-বোনের সম্পর্কে উদযাপন করে…”। ঠিক ছিল গত বছরই নাকি শুরু হবে ছবির শুটিং। কিন্তু তা হয়নি। সম্প্রতি খবর, যেহেতু মুম্বইয়ে কড়া বিধিনিষেধ মেনে শুটিংয়ের ছাড়পত্র মিলেছে তাই এই মাসেরই ২১ তারিখ থেকে আবারও ওই ছবির শুটিং শুরু হবে।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, ওই ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন ভূমি পেদনেকর। হঠাৎ করেই নাকি অফার গিয়েছে তাঁর কাছে। ভূমি নাকি রাজিও হয়েছেন। তবে ছবিতে তাঁর চরিত্র অক্ষয়ের বোন নাকি ‘লাভ ইন্টারেস্ট’ তা এখনও বিষদে জানা যায়নি। অক্ষয়ের সঙ্গে আগেও ‘টয়লেট …’ এবং ‘দুর্গাবতী’তে কাজ করেছেন ভূমি। তাঁদের কেমিস্ট্রি পছন্দ হয়েছিল দর্শকের।

আরও পড়ুন- ফুসফুসে জমেছে জল, চলছে অক্সিজেন, হাসপাতালে লড়ছেন দিলীপ কুমার