রিয়্যালিটি শো-এর হোস্ট কঙ্গনা রানাওয়াত, ডেবিউ করছেন ওটিটি প্ল্যাটফর্মে

সম্প্রতি আমেরিকার একটি রিয়্যালিটি শো তৈরি হচ্ছে হিন্দিতে। শোটির নাম 'টেম্পটেশন আইল্যান্ড'। আর সেখানেই হোস্টের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে।

রিয়্যালিটি শো-এর হোস্ট কঙ্গনা রানাওয়াত, ডেবিউ করছেন ওটিটি প্ল্যাটফর্মে
কঙ্গনা রানাওয়াত (সৌ: ইনস্টাগ্রাম)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 3:29 PM

ওটিটিতে ডেবিউ করছেন কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি আমেরিকার একটি রিয়্যালিটি শো তৈরি হচ্ছে হিন্দিতে। শোটির নাম ‘টেম্পটেশন আইল্যান্ড’। ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হবে শোয়ের হিন্দি সংস্করণ। আর সেখানেই হোস্টের ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। শোটি করতে রাজি হয়েছেন কঙ্গনা। খুব তাড়াতাড়ি শোয়ের শুটিংও শুরু করবেন তিনি।

View this post on Instagram

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

আমেরিকায় ‘টেম্পটেশন আইল্যান্ড’ একটি অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো। সেখানে অংশগ্রহণ করেন কাপল ও সিঙ্গলরা। তাঁদের মধ্যে বোঝাপড়া বা টান কতখানি রয়েছে, সেটাই যাচাই করা হয় শো’তে।

এছাড়া, কঙ্গনা তাঁর আসন্ন ছবি জয়ললিতার বায়োপিক, ‘থালাইভি’র দিকেই তাকিয়ে আছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে পিছিয়ে গিয়েছে ছবির মুক্তি। পরবর্তী মুক্তির তারিখ জানা যাবে কিছুদিন পর। পাশাপাশি, ‘ধাকড়’, ‘তেজাস’, ‘এমার্জেন্সি ইন হার কিটি’ ছবিগুলি নিয়ে ব্যস্ত আছেন কঙ্গনা। ‘তেজাস’ ছবিটির প্রযোজক রনি স্ত্রুওয়ালা। ‘এমার্জেন্সি ইন হার কিটি’ কঙ্গনার নিজের প্রযোজিত ছবি। ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা।

আরও পড়়ুন: জাহ্নবী কাপুরের পরবর্তী ছবি; পরিচালকের আসনে বোমান ইরানির ছেলে কায়োজ