Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর থেকে নাচের ভিডিয়ো শেয়ার করলেন করণ-ফারহা

রাজস্থানের সিক্স সেন্স ফোর্টে বিয়ে হচ্ছে ভিকি-ক্যাটরিনার। মঙ্গলবার থেকেই সেজে উঠেছে সাওয়াই মাধোপুরের প্রাসাদ।

Vicky-Katrina: ভিকি-ক্যাটরিনার বিয়ের আসর থেকে নাচের ভিডিয়ো শেয়ার করলেন করণ-ফারহা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 11:48 PM

ভিকি ও ক্যাটরিনার বিয়ে আর কয়েক ঘণ্টার অপেক্ষা। ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এই তারকা জুটি। গোটা দেশের সিনেমাপ্রেমীদের নজর এখন বিগ ফ্যাট ওয়েডিংয়ের দিকেই। বাছাই করা আমন্ত্রিতদের মধ্যে রয়েছেন করণ জোহর, ফারহা খান কুন্দেররা। ভিকির তরফ থেকে থাকছেন করণ। ক্যাটরিনার তরফে ফারহা। তাঁরা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন রাজস্থানে, যেখানে বসেছে ভিক্যাটের বিয়ের আসর।

রাজস্থানের সিক্স সেন্স ফোর্টে বিয়ে করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বিয়ের আসর থেকে কোনও তারকাই ছবি পোস্ট করেননি। কিন্তু বৃহস্পতিবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন করণ ও ফারহা। যদিও স্থান নিয়ে কোনও রকম উচ্চবাচ্য করেননি এই দুই তারকা। কেবল জানিয়েছেন, তাঁদের ছবি ‘কভি খুশি কভি গম’ ২০ বছর পূরণ করতে চলেছে। সেই ছবিরই ‘বোলে চুরিয়াঁ’ গানের সঙ্গে মজার স্টেপে নেচেছেন করণ-ফারহা।

আগামিকাল বিয়ে। আজ ভিডিয়ো হয়েছে পোস্ট। কোনওভাবেই অন্য কোনও লোকেশন থেকে ভিডিয়ো আপলোড হওয়া সম্ভব নয়। এদিকে সিক্স সেন্স ফোর্ট থেকেই যে পোস্ট হয়েছে ভিডিয়ো তাঁর একাধিক প্রমাণ রয়েছে। চারপাশের দেওয়াল, আসবাব জানান দিচ্ছে বিয়েবাড়িতেই রয়েছেন করণ-ফারহা।

রাজস্থানের সিক্স সেন্স ফোর্টে বিয়ে হচ্ছে ভিকি-ক্যাটরিনার। মঙ্গলবার থেকেই সেজে উঠেছে সাওয়াই মাধোপুরের প্রাসাদ। শোনা যাচ্ছে, ভি-ক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপরই। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন তেমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব পড়েছে।

আরও পড়ুন: Nandikar Festival: ‘নান্দীকার’-এর জাতীয় নাট্যোৎসব স্বাতীলেখাময়, বিশেষ পুরস্কার পাচ্ছেন কে?