Kareena-Taimur: হ্যালোইনের আগেই তৈমুরের পার্টি, কাউবয় সাজল তারকা সন্তান

তৈমুর ও তার বন্ধুদের জন্য ছাদেই একটি পার্টির আয়োজন করা হয়েছিল। আয়োজকদের সঙ্গে তৈমুর ও তার বন্ধুদের ছবিও পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে।

Kareena-Taimur: হ্যালোইনের আগেই তৈমুরের পার্টি, কাউবয় সাজল তারকা সন্তান
তৈমুর ও করিনা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 30, 2021 | 7:44 AM

বিদেশে যাকে হ্যালোইন বলা হয়, আমাদের দেশে সেটাই ভূতচতুর্দশী। বিদেশের মতো এদেশেও এখন পালিত হয় হ্যালোইন। বড়দের চেয়ে বেশি বাচ্চারা অংশগ্রহণ করে হ্যালোইনে। যেমন সাজো প্রতিযোগিতা থেকে শুরু করে রকমারি খাওয়াদাওয়ায় মেতে ওঠেন তাঁরা। দেশের অনেক বাচ্চার মতো সইফ-করিনার পুত্র তৈমুর আলি খানও পালন করল হ্যালোইন। তবে সময়ের একটু আগেই সে সেলিব্রেট করল ‘ভূত’ বিশেষ উৎসবটি।

তৈমুর ও তার বন্ধুদের জন্য ছাদেই একটি পার্টির আয়োজন করা হয়েছিল। আয়োজকদের সঙ্গে তৈমুর ও তার বন্ধুদের ছবিও পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, তার গালে একটি ভূতের আউটলাইন আঁকা রয়েছে। দেখে মনে হচ্ছে, তৈমুরকে ‘কাউবয়’ লুকে সাজানো হয়েছিল পার্টিতে। সে পরেছিল সাদা রঙের গোল গলা টি-শার্ট, ডেনিমের প্যান্ট, হালকা বাদামি রঙের কাউবয় বুট। তার গলায় বাঁধা ছিল লাল স্কার্ফ।

কেবল তৈমুরই নয়, পার্টিতে এসেছিল তুষার কাপুর ও একতা কাপুরের পুত্র লক্ষ্য ও রবি। লক্ষ্য পরেছিল কালো পোশাক। রবি সেজেছিল ব্যাটম্যান। তাদেরও যে ‘যেমন খুশি সাজো’ প্রতিযোগিতার জন্যই সাজানো হয়েছিল, তা আর বলার অপেক্ষা রাখে না। এছাড়াও, একাধিক খেলা ও নাচে অংশ নেয় বাচ্চারা। একটি ছবিতে আয়োজকদের সঙ্গে ছবিও তুলতে দেখা যায় করিনা ও তৈমুরকে।

সইফ, করিনা, তৈমুর ও জেহের রাজস্থান সফর শুরু করার কিছুদিন আগেই পার্টি অনুষ্ঠিত হয়। এই মুহূর্তে জয়সলমীরে আছেন তাঁরা। রাজস্থানে যাওয়ার কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ঘুরে এসেছে এই তারকা কাপল। বাচ্চারাও সঙ্গে গিয়েছিল।

আরও পড়ুন: Suhana Khan: আরিয়ানের জামিনের পর সুহানার পোস্ট, শেয়ার করলেন ছোটবেলার ছবি

আরও পড়ুন: Alia-Mahesh: আমাদের বাড়িতে ফিল্মি পার্টি হত না, তাই আলিয়া এত ফোকাসড: মহেশ ভাট

আরও পড়ুন: Aryan Khan Bail Reactions: আরিয়ান জামিন পাওয়ার পরই মুখ খুললেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি, কী বললেন তিনি?