Suhana Khan: আরিয়ানের জামিনের পর সুহানার পোস্ট, শেয়ার করলেন ছোটবেলার ছবি

শোনা যাচ্ছে, সুহানা নাকি মার্কিন মুলুক থেকে ফিরে আসছেন ভারতে। সেখানে উচ্চশিক্ষার জন্য গিয়েছেন সুহানা। বিমানবন্দরে নেমে সোজা চলে যাবেন মন্নতে।

Suhana Khan: আরিয়ানের জামিনের পর সুহানার পোস্ট, শেয়ার করলেন ছোটবেলার ছবি
আরিয়ান ও আব্রামের সঙ্গে সুহানা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 9:08 AM

আরিয়ান খানের গ্রেফতারি তাঁকে রীতিমতো অসুস্থ করে দিয়েছিল। তাঁকে অর্থাৎ সুহানা খানকে। শাহরুখ খানের একটি মাত্র কন্যা। তিনি সুহানা। তাঁর বড় ছেলে আরিয়ান ও কন্যা সুহানা পিঠপিঠি ভাই-বোন। তাঁদের মধ্যে বয়সের তেমন ফারাক নেই। আব্রাম অনেকটাই ছোট। এই তিন ভাই-বোন বেশ মজাতেই থাকেন। কিন্তু ইদানিং মাদক-কাণ্ডে জড়িয়ে আরিয়ানের গ্রেফতারির খবরে ভয়ানকভাবে ভেঙে পড়েছিলেন সুহানা। নিউ ইয়র্ক থেকেই সেই খবর পাওয়া যায়। দাদা জামিনে মুক্ত হয়েছে শুনে খুব খুশি হয়েছেন সুহানা।

বাবা শাহরুখ ও দাদা আরিয়ানের সঙ্গে ছোটবেলার নানা মুহূর্তের কিছু ছবি কোলাজ করে শেয়ার করেছেন সুহানা। খুবই সুন্দর সেই ছবি। নিষ্পাপ দুই সন্তানের সঙ্গে খেলা করছেন শাহরুখ। ক্যাপশনে একটাই কথা লিখেছেন সুহানা – “আই লাভ ইউ”। অর্থাৎ, আমি তোমাদের ভালবাসি। এই একটি বাক্যই বলে দিচ্ছে কতখানি শান্তিতে আছেন সুহানা।

View this post on Instagram

A post shared by Suhana Khan (@suhanakhan2)

শোনা যাচ্ছে, তিনি নাকি মার্কিন মুলুক থেকে ফিরে আসছেন ভারতে। সেখানে উচ্চশিক্ষার জন্য গিয়েছেন সুহানা। বিমানবন্দরে নেমে সোজা চলে যাবেন মন্নতে। দাদার সঙ্গে সময় কাটাবেন। শুক্রবার কিংবা শনিবার জেল থেকে ছাড়া হবে আরিয়ানকে। সুহানা আসার পর দাদাকে বাড়িতেই পাবেন তিনি। ফলে ভাই-বোনে একসঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন তাঁরা। এই সময় একজন দাদার বোনকেই প্রয়োজন হয়। বাবা-মায়ের কাছেও অনেক কথা বলা যায় না, যা ভাই-বোনকে বলা যায়। মনের কথা সুহানাকে বলে হয়তো হালকা হবেন আরিয়ানও।

বলিউডে সুহানাকে লঞ্চ করছেন জোয়া আখতার। সেজন্য অনেকদিন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন সুহানা। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন জোয়া। সেটি আর কিছু নয়, ‘আর্চি’ কমিক্সের গল্প। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সুহানা।

ওটিটি প্ল্যাটফর্মেই নাকি স্ট্রিম করবে ছবিটি। অনেকদিন ধরেই কেন্দ্রীয় চরিত্রের জন্য আদর্শ অভিনেতাকে খুঁজছিলেন জোয়া। পরে তাঁর মনে হল, সুহানাই এই চরিত্রের জন্য একেবারে উপযুক্ত। টিনেজারদের নিয়ে তৈরি হচ্ছে এই গল্প।

আরও পড়ুন: Alia-Mahesh: আমাদের বাড়িতে ফিল্মি পার্টি হত না, তাই আলিয়া এত ফোকাসড: মহেশ ভাট

আরও পড়ুন: Joyjit-Annwesha: ইন্ডাস্ট্রির এক অভিনেতার থেকে প্রকাশ্যে বাহবা পেলেন অন্বেষা, ফের একবার তাঁর অভিনয় মুগ্ধ করছে সক্কলকে

আরও পড়ুন: Prosenjit-Biswanath: দুবাইয়ে প্রসেনজিতের পাশে বিশ্বনাথের ছবি; বললেন, “আহা, আমার মতো সুখী কে আছে?”