Kartik Aaryan and Sara Ali Khan: ফের ইমতিয়াজের ছবিতে জুটি বাঁধছেন সারা-কার্তিক?

Kartik Aaryan and Sara Ali Khan: বলিউড ইন্ডাস্ট্রির খবর, গায়ক অমর সিং চমকিলার বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সেখানে নাকি ফের দেখা যাবে এই জুটিকে।

Kartik Aaryan and Sara Ali Khan: ফের ইমতিয়াজের ছবিতে জুটি বাঁধছেন সারা-কার্তিক?
সারা এবং কার্তিক।

সারা আলি খান এবং কার্তিক আরিয়ান। জুটি বেঁধেছিলেন ‘লভ আজ কাল’ ছবিতে। সে ছবি কতটা দর্শকের মনোরঞ্জন করতে পেরেছিল, সে কথা দর্শক মাত্রই জানেন। কিন্তু সে ছবি করতে গিয়ে সারা-কার্তিকের জমাটি প্রেমের জল্পনা ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রির আনাচে কানাচে। শোনা যাচ্ছে ফের একসঙ্গে কাজ করতে চলেছেন এই জুটি।

বলিউড ইন্ডাস্ট্রির খবর, গায়ক অমর সিং চমকিলার বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক ইমতিয়াজ আলি। সেখানে নাকি ফের দেখা যাবে এই জুটিকে। শোনা যাচ্ছে এই ছবির মূল চরিত্রের জন্য নাকি আয়ুষ্মান খুরানাকে কাস্ট করবেন বলে ভেবে রেখেছিলেন ইমতিয়াজ। কিন্তু অমরের ছেলে জয়মনের পছন্দ কার্তিক-সারা জুটি। এ প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন, “আমার বাবা, মায়ের চরিত্রে আমি চাই কার্তিক আরিয়ান এবং সারা আলি খান অভিনয় করুন।”

সূত্রের খবর, সম্প্রতি জয়মানের সঙ্গে দেখা করতে লুধিয়ানা গিয়েছিলেন ইমতিয়াজ। সে প্রসঙ্গে জয়মান সাংবাদিকদের বলেন, “হ্যাঁ, ইমতিয়াজ এসেছিলেন। তিন, চার ঘণ্টা ছিলেন। বাবার সম্পর্কে যত বেশি সম্ভব তথ্য উনি চাইছিলেন। আমার পক্ষেও যতটা সম্ভব, আমি দিয়েছি। যতটা আমার মনে আছে সব বলেছি। আসলে আমার যখন চার বছর বয়স তখন বাবা মারা যান। ফলে যতটা মনে করতে পেরেছি, জানিয়েছি।”

বেশ কয়েক মাস আগে অমরের বায়োপিক তৈরির প্রস্তাব নিয়ে ইমতিয়াজের টিমের এক সদস্য জয়মানের সঙ্গে নাকি দেখা করেছিলেন। তখনই অনুমতি দিয়ে দেন তিনি। ছবির স্বার্থেই চিত্রনাট্যে কিছু বদল রাখা হয়েছে। তা নিয়ে জয়মানের কোনও আপত্তি নেই বলেই জানা গিয়েছে।

এ বার সারা এবং কার্তিকের এই ছবিতে অভিনয়ের প্রসঙ্গে আসা যাক। এ প্রসঙ্গে জয়মান প্রকাশ্যে বলেন, “কার্তিক আরিয়ান এবং সারা আলি খানের স্কেচ নিয়ে এসেছিল ইমতিয়াজ। আমারও ভাল লেগেছে সেই স্কেচ। ওই স্কেচে কার্তিককে অনেকটা আমার বাবার মতোই দেখতে লাগছিল। দেখা যাক। কাস্ট এখনও ঠিক হয়নি। ইমতিয়াজের তরফে ঠিক হয়ে গেলে ঘোষণা করা হবে।”

অমর সিং চমকিলা ২১ জুলাই ১৯৬০-এ জন্মগ্রহণ করেন। তাঁর মৃত্যু হয় ৮ মার্চ, ১৯৮৮। পাঞ্জাবি মিউজিকে তাঁর অবদান অতুলনীয়। একাধারে গীতিকার, সুরকার, মিউজিক কম্পোজার এবং গায়ক ছিলেন। চমকিলা এবং তাঁর স্ত্রী অমরজ্যোতকে তাঁদের ব্যান্ডের আরও দুই সদস্য সহ হত্যা করা হয়। সেই মৃত্যু মামলার কিনারা আজও হয়নি। বেশ কিছু জনপ্রিয় পাঞ্জাবি গানের স্রষ্টা চমকিলার জীবন এ বার বড় পর্দায়। সত্যিই এই ছবিতে সারা এবং কার্তিক ফের একসঙ্গে কাজ করেন কি না, মুখ্য দুই ভূমিকায় এই দুই অভিনেতাকে কাস্ট করা হলে তাঁরা কেমন পারফর্ম করবেন, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, Aarya: ‘আরিয়া’র এমি অ্যাওয়ার্ডের মনোনয়ন কতটা বদলে দিল অঙ্কুরের জীবন?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla