Kartik Aaryan: কার্তিকের নাম বুকে ‘খোদাই’ ভক্তের, ‘পারমানেন্ট নাকি’? তাজ্জব অভিনেতা!

গত ২২ নভেম্বর কার্তিকের জন্মদিন ছিল, আর এই বিশেষ দিনকে আরও বিশেষ করে তুলতে ভক্তদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই ভিড়েই কার্তিকের দেখা হয় তাঁর সেই মহিলা ভক্তর সঙ্গে।

Kartik Aaryan: কার্তিকের নাম বুকে 'খোদাই' ভক্তের, 'পারমানেন্ট নাকি'? তাজ্জব অভিনেতা!
বিস্মিত অভিনেতাও।

সেলিব্রিটিদের জন্য ভক্তদের ‘পাগলামি’ সীমাহীন। কেউ ঠায় দাঁড়িয়ে থাকেন প্রিয় তারকাকে এক ঝলক দেখবার জন্য আবার কেউ বা অজান্তেই বাড়িতে পাঠিয়ে দেন গুচ্ছ উপহার। কার্তিক আরিয়ানের ৩১ বছরের জন্মদিনে এমনই কিছু করলেন তাঁর এক ‘পাগল’ ভক্ত। বুকে ট্যাটু করালেন কার্তিকের নাম, যা দেখে বিস্মিত অভিনেতাও।

গত ২২ নভেম্বর কার্তিকের জন্মদিন ছিল, আর এই বিশেষ দিনকে আরও বিশেষ করে তুলতে ভক্তদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই ভিড়েই কার্তিকের দেখা হয় তাঁর সেই মহিলা ভক্তর সঙ্গে। বুকে ট্যাটু করিয়েছেন তিনি কার্তিকের নাম। অবাক হয়ে যান কার্তিকও। তাঁকে পাল্টা জিজ্ঞাসা করেন, ‘এটা কি পারমানেন্ট’। মহিলার উত্তর ইতিবাচক আসতেই বিগলিত হয়ে পড়েন খোদ অভিনেতাও। বারংবার ধন্যবাদ দিতে থাকেন তরুণীকে। সেই ভিডিয়ো এখন নেটপাড়ায় ভাইরাল।

কার্তিকের এযাবৎ বলিউড জার্নি খানিকটা যেন স্বপ্নের মতো। পরিবার চেয়েছিল ছেলে ডাক্তার হোক। কিন্তু ডাক্তারি পড়বার জন্য যে খরচের দরকার তা মেটাবার সামর্থ্য তাঁদের ছিল না। কার্তিক অভিনয়কে পেশা হিসেবে বেছে নেন। কিন্তু বলিউডে ব্রেক পাওয়া তো আর মুখের কথা নয়। প্রথম দিকে ১২ জনের সঙ্গে এক মেসবাড়িতে থাকতেন তিনি, হাতে পয়সা ছিল না। ওই ১২ জনের জন্য রান্না করতেন সকাল-বিকেল। বিনিময়ে হাতখরচা পেতেন।

ভালবাসতেন যাকে সেই মেয়েও কার্তিককে ছেড়ে দেন কারণ তিনি অভিনয়ে কেরিয়ার তৈরি করতে চেয়েছিলেন। কার্তিকের উপর বিশ্বাস ছিল না তৎকালীন প্রেমিকার। তাই প্রেমও পায়নি পূর্ণতা। তাঁর প্রথম ছবি ‘প্যায়ার কা পাঞ্চনামা’। ২০১১ সালে মুক্তি পেয়েছিল ছবি, কার্তিকের বয়স তখন মাত্র ২১। ছবিতে সাইন করে যখন ফিরছেন তখন উল্টে গিয়ে অটো। দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন কার্তিক। ইন্ডাস্ট্রিতে তিনি আউটসাইডার। নেই বাবা-কাকা। তাই ছবিও হাতছাড়া হয়েছে প্রচুর। যদিও আজ তাঁর খ্যাতি বিশ্বজোড়া। নিউ জেনারেশনের ক্রাশের তকমা পেয়েছেন কবেই।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

Click on your DTH Provider to Add TV9 Bangla