ভিকি-ক্যাটরিনার বাগদান? সলমনের জন্য দুঃখ প্রকাশ নেটিজেনদের

Vicky-Katrina: সলমনকে ফের আঘাত দিলেন ক্যাটরিনা। ভাইজানের দুঃখে কাতর নেটিজেনরা।

ভিকি-ক্যাটরিনার বাগদান? সলমনের জন্য দুঃখ প্রকাশ নেটিজেনদের
সলমন খান, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2021 | 8:40 PM

মিডিয়ার সঙ্গে অনেকদিন থেকেই লুকোচুরি খেলছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাঁদের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেইইগুঞ্জন শোনা যাচ্ছে। বহু অনুষ্ঠানে তাঁদের একসঙ্গেই দেখা গিয়েছে। কিন্তু প্যাপারাৎজিদের আড়াল করেই চলেছেন দুই ‘লাভ বার্ডস’। কিছুদিন আগে ‘শেরশাহ’-র বিশেষ স্ক্রিনিং হয়। সেখানেই প্যাপারাৎজিদের লেন্স বাঁচিয়ে চলেছিলেন দু’জনে। এখন শোনা যাচ্ছে, তাঁদের নাকি রোকা উৎসব হয়েছে। এর অর্থ, তাঁরা নাকি বাগদান পর্ব সেরে ফেলেছেন কিছুদিন আগে। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে বলি অন্দরে কান পাতলে।

বাগদানের কোনও ধরনের নিশ্চিত খবর পাওয়া যায়নি ঠিকই, কিন্তু এই উড়ো খবর ইতিমধ্যেই নেটিজেনদের মাথা ব্যথার কারণ হয়ে উঠেছে। নানা ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন তাঁরা। সলমনের প্রতি দরদি হয়ে উঠেছেন। কেউ লিখেছেন, “গাড়ি বের করুন সলমন ভাই।” কেউ লিখেছেন, “ভাইজান আসছেন।” কেউ সন্দেহ করে লিখেছেন, “এটা কি সত্যি নাকি গুঞ্জন? সেটা যদি না হয়, সলমন ভাইয়ের এবার কী হবে?” ভিকি কৌশলের কেরিয়ার নিয়ে সংশয়ও প্রকাশ করেছেন অনেকে। সলমন নাকি তাঁদের বিয়ের জায়গা কোথায় জানতে চাইছেন – এমন কথাও কমেন্টে লিখেছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ছিল ক্যাটরিনার। সেই কথা কারওরই অজানা নয়। সেই সম্পর্ক ছিন্ন হয়েছে অনেকদিন। রণবীরের এখন আলিয়া ভাটের সঙ্গে সম্পর্ক। এবং ক্যাটরিনার নাকি ভিকির সঙ্গে। কিন্তু কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে খোলাখুলি কথা বলেননি ‘ভি-ক্যাট’। এখনও অফিশিয়ালি ঘোষণা করেননি সম্পর্কের কথা। শোনা যায়, এবছরই নাকি তাঁদের বিয়ে। কিছুদিন আগে অনিল কাপুরের পুত্র বর্ষবর্ধন কাপুর খোলাখুলি ক্যাট-ভিকির কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। বলেছিলেন তাঁরা ডেট করছেন।

যতই যাই হোক, ক্যাটরিনা ও ভিকির ভক্তরা তাঁদের সম্পর্কের অফিশিয়াল খবর জানতে চাইছেন অনেকদিন থেকেই। এদিকে সলমনের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন ক্যাটরিনা। স্পাই থ্রিলার ছবির শুটিং রাশিয়ায়। প্যান্ডেমিকের জন্য শুটিং পিছিয়েছিল। অস্ট্রিয়া, টার্কি মিলিয়ে বিদেশের আরও পাঁচটি জায়গায় প্রায় ৪৫ দিন ধরে চলবে শুটিং।

আরও পড়ুন: ধর্মাত্মা থেকে কাবুল এক্সপ্রেস.. আফগানিস্তানে শুটিং হয়েছিল আর কোন হিন্দি ছবির