Parveen Babi: ভাড়া কিংবা বিক্রি হবে পরভিনের ফ্ল্যাট; লোকের মনে কিন্তু-কিন্তু ভাব, সেখানেই যে চারদিন মরে পড়েছিলেন অভিনেত্রী!

Parveen Babi: জানেন কত ভাড়া সেই ফ্ল্যাটের? জানেন কিনতে হলে কত কোটি ব্যয় করতে হতে পারে?

Parveen Babi: ভাড়া কিংবা বিক্রি হবে পরভিনের ফ্ল্যাট; লোকের মনে কিন্তু-কিন্তু ভাব, সেখানেই যে চারদিন মরে পড়েছিলেন অভিনেত্রী!
পরবিন বাবি...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 4:37 PM

২০০৫ কালের ২০ জানুয়ারি প্রয়াত হন বলিউডের ডাকসাইটে সুন্দরী অভিনেত্রী পরভিন বাবি। মুম্বই স্বপ্ননগরীর আরব সাগরের তটে পরভিনের সমুদ্রমুখী বাড়িটি ১৭ বছর খালি পড়ে আছে। লোকে বলাবলি করে, সেটি নাকি’ভূতবাড়ি’র মতো হয়ে গিয়েছে। এই মুহূর্তে বাড়িটি বিক্রি করার বন্দোবস্ত করা হচ্ছে। কেউ না কিনতে চাইলে নিদেনপক্ষে ভাড়া দিয়ে থাকতে পারেন, সেরকম ব্যবস্থাও করার কথা ভাবা হচ্ছে বলে খবর পাওয়া যাচ্ছে।

মুম্বইয়ের বিলাশবহুল এলাকার ‘রিভিয়েরা’ বহুতলের ৭ তলায় ফ্ল্যাট ছিল পরভিনের। ২০০৫ সালের ২০ জানুয়ারি সেখানেই মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেত্রীকে। ছাদসমেত ফ্ল্যাট ছিল সেটি। সূত্র জানাচ্ছে, ফ্ল্যাটটি বিক্রি করা হবে না হলে ভাড়া দেওয়া হবে। ১৫ কোটি টাকা দাম সেই ফ্ল্যাটের। ভাড়া দিয়ে থাকতে গেলে ৪ লাখ টাকা দিতে হবে প্রতি মাসে।

এই হল পরভিনের ফ্ল্যাট…

জিতেন্দ্র নামের পরভিনের এক পরিচিত ব্রোকারদের সঙ্গে ফ্ল্যাট বিক্রি ও ভাড়ার বিষয়ে কথাবার্তা বলছেন বহুদিন ধরে। এই জিতেন্দ্র এই মুহূর্তে ফ্ল্যাটের মালিক কি না সে ব্যাপারে যদিও পরিষ্কারভাবে কিছুই জানা যায়নি। কেন না, বহুতলের লবিতে এখানও ‘পরভিন বাবি’ নামটাই লেখা আছে। ফ্ল্যাটের দরজায় লেখা আছে ‘পরভিন বাবি চ্যারিটেবল ট্রাস্ট’। এক সূত্র জানাচ্ছে, “ফ্ল্যাটের ভিতরে কাজ হচ্ছে মনে হয়। কিছু একটা হবে বলে মনে হচ্ছে আমাদের।”

২০১৪ সালে পরভিনের ফ্ল্যাটটি ভাড়া দেওয়া হয়েছিল আগরওয়াল নামের এক ব্যক্তিকে। পরিবারের সঙ্গেই বসবাস করতেন তিনি। জানা গিয়েছিল, সেই ফ্ল্যাটকে বাণিজ্যিক কাজে ব্যবহার করছিলেন তিনি। ফলে তাঁকে সেটি ছাড়তে বাধ্য করা হয়েছিল সে সময়।

অনেক মানুষই ফ্ল্যাটটি ভাড়া নিতে কিংবা কিনতে এসেছিলেন। জানা গিয়েছে, অনেকেই নাকি সিদ্ধান্ত নিতে ‘কিন্তু কিন্তু’ বোধ করছেন। তার কারণ, সেই ফ্ল্যাটেই রহস্য মৃত্যু ঘটে পরভিনের। ফ্ল্যাটে চারদিন ধরে পড়ে ছিল অভিনেত্রীর মৃতদেহ। তার উপর অভিনেত্রীর মানসিক অসুস্থতাও ছিল। ফলে সেখানে থাকা নিয়ে বহু মানুষের মনেই সংকোচ দেখা গিয়েছে।