Mahesh Bhatt: আমার মৃত্যুতে পরিবার কষ্ট পাবে মুখে, তবে খুশি হবে আমি সোনার খনি রেখে যাচ্ছি, বিস্ফোরক মহেশ

Bollywood Controversy: একটা সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন মহেশ ভাট। জানিয়ে ছিলেন, তাঁর পরিবার তাঁর মৃত্যুতে তখনই অভাব অনুভব করবে, যদি তিনি তাঁর পরিবারের জন্য একটি সোনার খনি রেখে যান।

Mahesh Bhatt: আমার মৃত্যুতে পরিবার কষ্ট পাবে মুখে, তবে খুশি হবে আমি সোনার খনি রেখে যাচ্ছি, বিস্ফোরক মহেশ
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 20, 2022 | 8:42 AM

পরিচালক মহেশ ভাটের দীর্ঘ কর্মজীবন। সিনে দুনিয়ার সঙ্গে তিনি দীর্ঘদিন যুক্ত। ব্যক্তিগত জীবনে তাঁর দুই বিয়ে, প্রথম পক্ষের স্ত্রী কিরণ ভাট, সন্তান দুই, রাহুল ও পূজা। দ্বিতীয় পক্ষের স্ত্রী সোনি রাজদানেরও দুই সন্তান, শাহীন ভাট এবং আলিয়া ভাট। তবে মহেশ ভাট কি তাঁর পরিবারকে নিয়ে সুখী! একটা সময় নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন মহেশ ভাট। জানিয়ে ছিলেন, তাঁর পরিবার তাঁর মৃত্যুতে তখনই অভাব অনুভব করবে, যদি তিনি তাঁর পরিবারের জন্য একটি সোনার খনি রেখে যান। মহেশ ভাটের কথায় পরিবার তাঁর ক্ষেত্রে পরিবার ঠিক তেমন কোনও অনুভুতি নয়। মহেশ ১৯৯৮ সালে সিমি গারেওয়ালের শো-তে এসে এই মন্তব্য করেছিলেন। তার একটি মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, পরিবার সমাজের বড় শোষক, তিনি বলেছিলেন পরিবারের সদস্য এবং একজনকে সেই কর্তার ভূমিকা পালন করতে হওয়াটা বড় যন্ত্রণার, তাঁকে যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হয়।

তিনি ব্যাখ্যা করেছিলেন, “পরিবার বিষয়টা নিয়ে ভীষণ জটিল, কেউ যদি দুরে থাকে তবে তিনি খারাপ, খোঁজ না রাখলে তো বটেই। মহেশ ভাট বরাবরই তাঁর মন্তব্যের জেরে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন অতীতেও। একাধিক বিতর্কে জড়াতে দেখা গিয়েছে তাঁর নাম। মহেশ ভাট প্রথম থেকেই একটা বিষয় ভীষণ স্পষ্ট করে দিয়েছেন যে তিনি কোনও বিষয়ই বেশি রাখ ঢাক পছন্দ করেন না। পরিবার হোক বা কাজ, খোলামেলা উত্তর দিয়ে বিপাকেও পড়তে দেখা যায় তাঁকে।

তিনি সিমির দাবি অস্বীকার করেছেন যে তিনি নিষ্ঠুর ছিলেন এবং আরও বলেছিলেন যে সমস্ত সম্পর্ক পারস্পরিক সমীকরণের উপর ভিত্তি করে তৈরি হওয়া প্রয়োজন। পাশাপাশি কিছু পরিপূর্ণতার প্রয়োজন। তিনি উল্লেখ করেছেন, যে লক্ষ্যগুলিই মানুষকে একত্রিত করে সেইবং সম্পর্কগুলি যখন পরিবর্তিত হয়, তখন তাদের মৃত্যু ঘটে। তিনি বলেছিলেন, “পরিবারের প্রধান মারা গেলে, মৃতদেহ ছাই হয়ে যাওয়ার আগেও মানুষ টাকার জন্য বিড়াল-কুকুরের মতো লড়াই করে… আমি যখন মারা যাব, আমি জানি আমার পরিবার বলবে ‘ওহ আমার প্রিয় বাবা, ওহ আমার প্রিয় স্বামী, আমরা তাঁকে খুব মিস করি,’ কিন্তু তাঁরা খুশি হবে যে আমি তাদের একটি সোনার খনি রেখে এসেছি।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla