Amitabh Bachchan-Jhund: শেষমেশ প্রকাশ্যে ‘ঝুন্ড’-এর মুক্তির তারিখ, দারুণ উচ্ছ্বসিত অমিতাভ

২০২০ সালে প্রকাশ্যে আসে 'ঝুন্ড'-এর ট্রেলার। বিজয় বার্সের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে।

Amitabh Bachchan-Jhund: শেষমেশ প্রকাশ্যে 'ঝুন্ড'-এর মুক্তির তারিখ, দারুণ উচ্ছ্বসিত অমিতাভ
ঝুন্ড।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 10:23 PM

৪ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আরও একটি হিন্দি ছবি ‘ঝুন্ড’। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। ছবির পরিচালক নাগরাজ মঞ্জুলে। করোনা না হলে অনেক আগেই মুক্তি পেত ছবিটি। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল ‘ঝুন্ড’-এর।  ছবি মুক্তির তারিখ নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অমিতাভ। লিখেছেন, “এই টোলির সঙ্গে মোকাবিলা করার জন্য তৈরি থাকো। আমাদের টিম আসছে। ‘ঝুন্ড’ মুক্তি পাচ্ছে ২০২২ সালের ৪ মার্চ।”

View this post on Instagram

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

২০২০ সালে প্রকাশ্যে আসে ‘ঝুন্ড’-এর ট্রেলার। বিজয় বার্সের চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। তার অলাভদায়ক সংস্থা বস্তির ফুটবল দল চালায়। ছবির একটি ক্লিপে তাঁকে বলতে শোনা যায়, “ঝুন্ড বলবেন না স্যার। টিম বলুন। টিম।”

২৭ অগস্ট। প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘চেহরে’। করোনার দ্বিতীয় ওয়েভ চলে যাওয়ার পর হল খোলে। মুক্তি পায় ‘বেল বটম’। পরের সপ্তাহেই মুক্তি পায় ‘চেহরে’। দ্বিতীয় ঢেউয়ের পর দ্বিতীয় ছবি হিসেবে হল মুক্তি। রুমি জাফরি পরিচালিত ছবির ক্লাইম্যাক্সে অমিতাভের একটি আট মিনিটের মোনোলগে রয়েছে। নারীর উপর হিংসা নিয়ে একটানা আট মিনিট বলে গিয়েছেন বিগ বি। এর পরই নাকি আরও জোরদার হয়েছে প্লট।

এদিকে লেজেন্ডস ক্রিকেট লিগের ‘মুখ’ বিগ বি। অবসর নেওয়া ক্রিকেটারদের পেশাদার লিগ। তারই ব্র্যান্ড অ্যাম্বাসাডর (brand ambassador) বলিউডের শেহনশাহ অমিতাভ বচ্চন। অমিতাভ বলেছেন, “যৌবনে ক্রিকেট খেলেছি। পাশাপাশি কমেন্ট্রি বক্সেও সময় কাটিয়েছি। এ বার একটা ক্রিকেট লিগের মুখ হওয়ার সুযোগ এসেছে আমার সামনে। ক্রিকেটের লেজেন্ডরা আমায় অনেক দারুণ মুহূর্ত উপহার দিয়েছেন। আবার তাঁরা মাঠে নামবেন। তাই লেজেন্ডস লিগ ক্রিকেটের সমর্থকদের কাছে একটা বড় উপহার।”

আরও পড়ুন: Raj Chakraborty: ‘কখনও পিছনে ফিরে তাকিও না’, উপদেশ রাজের

আরও পড়ুন: Shamita Shetty Birthday: জন্মদিনের পোস্টে বোন শমিতাকে কোনও পশুর সঙ্গে তুলনা করলেন শিল্পা?

আরও পড়ুন: Saba-Imaad-Hrithik: সাবার সঙ্গে ৭ বছর লিভ ইন করেছেন নাসির-পুত্র