Raj Chakraborty: ‘কখনও পিছনে ফিরে তাকিও না’, উপদেশ রাজের

নতুন বছরে ২১ জানুয়ারি রাজের 'ধর্মযুদ্ধ' মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার কারণে মুক্তি পিছিয়েছে আপাতত।

Raj Chakraborty: 'কখনও পিছনে ফিরে তাকিও না', উপদেশ রাজের
রাজ চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 9:44 PM

সাদা-কালো আমেজ। মোনোক্রমের খেলা। পরনে কালো পোশাক। হাত কাটা গোল গলা টি-শার্টের মধ্যে থেকে উঁকি দিচ্ছে ঘাড়ে বসানো ত্রিশূল আঁকা ট্যাটু। ঘাড় ঘুরিয়ে খানিক তাকিয়ে আছেন পিছনে। সামনে জানালার অবয়ব। কিন্তু আবছা। রাজ চক্রবর্তী তাঁর সাম্প্রতিক পোস্টে নিজেকে এভাবেই তুলে ধরেছেন অনুরাগীদের সামনে। ক্যাপশনে ঢেলে দিয়েছেন মনের আবেগ। ইংরেজিতে লিখেছেন ক্যাপশন। যার বাংলায় অর্থ, “কখনও পিছনে ফিরে তাকিও না, যতক্ষণ না তোমার কোনও উপাসককে দেখতে পাও।”

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

কিছুদিন আগে চিকেন পক্সে আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী। দক্ষিণ কলকাতায় অবস্থিত বিলাশবহুল কমপ্লেক্সে থাকেন রাজ-শুভশ্রী-ইউভান ও পরিবারের অন্যান্য সদস্যরা। সেখানে একটি নয়, দুটি অ্যাপার্টমেন্ট আছে রাজের। চিকেন পক্সের সংক্রমণ যাতে কিছুতেই শুভশ্রী, ইউভান ও পরিবারের অন্যান্য সদস্যদের আক্রান্ত করতে না পারে, তাই অন্য অ্যাপার্টমেন্টটিতে একাই ছিলেন রাজ। কারও সঙ্গে দেখা পর্যন্ত করেননি।

বেশ দুর্বলও হয়ে পড়েছিলেন। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছিলেন। তারপরই সস্ত্রীক করোনা আক্রান্ত হলেন রাজ। সে সময় ইউভানকে ছেড়ে অন্য অ্যাপার্টমেন্টটিতে ছিলেন শুভশ্রীও।

নতুন বছরে ২১ জানুয়ারি রাজের ‘ধর্মযুদ্ধ’ মুক্তি পাওয়ার কথা ছিল। করোনার কারণে মুক্তি পিছিয়েছে আপাতত। করোনার প্যান্ডেমিক না হলে অনেক আগেই মুক্তি পেতে পারত সেই ছবি। হল খোলার জন্য অপেক্ষায় ছিল টিম। ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পরই জানানো হয় ছবি মুক্তির তারিখ। ছবিতে অভিনয় করেছিলেন স্বাতীলেখা সেনগুপ্ত। তিনি প্রয়াত। ফলে ছবিটি বিশেষ আবেগ বহন করছে রাজের কাছে ও গোটা টিমের কাছে।

আরও পড়ুন: Shamita Shetty Birthday: জন্মদিনের পোস্টে বোন শমিতাকে কোনও পশুর সঙ্গে তুলনা করলেন শিল্পা?

আরও পড়ুন: Saba-Imaad-Hrithik: সাবার সঙ্গে ৭ বছর লিভ ইন করেছেন নাসির-পুত্র

আরও পড়ুন: Salman Khan-BigBoss 15 Party: প্রেমিকাকে চুম্বন সলমনের, নিজেকে ভনরাজের সঙ্গে তুলনা বিশাল কোটিয়ানের