Salman Khan-BigBoss 15 Party: প্রেমিকাকে চুম্বন সলমনের, নিজেকে ভনরাজের সঙ্গে তুলনা বিশাল কোটিয়ানের

বিশাল বলেছেন, "আমার মনে হয় এবার আমাকে হাম দিল দে চুকে সনমের অজয় দেবগন হতে হবে।"

Salman Khan-BigBoss 15 Party: প্রেমিকাকে চুম্বন সলমনের, নিজেকে ভনরাজের সঙ্গে তুলনা বিশাল কোটিয়ানের
পায়েল শেট্টির সঙ্গে সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 6:27 PM

শেষ হয়েছে বিগ বস সিজ়ন ১৫। বিজেতা হয়েছেন তেজস্বী প্রকাশ। সব শেষে একটি পার্টি হয় বিগ বসের বাড়িতে। সেখানে এসেছিলেন প্রতিযোগী বিশাল কোটিয়ানের প্রেমিকা পায়েল শেট্টিও। সলমন খানের সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি কোলাজ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পায়েল। ছবিতে পায়েলের কপালে চুম্বন এঁকে দিতে দেখা যায় সলমনকে। তা দেখে বিশাল মজা করে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সেই পোস্টেই।

ছবি পোস্ট করে শাহরুখ খান অভিনীত ও দীপিকা পাড়ুকোন অভিনীত প্রথম ছবি ‘ওম শান্তি ওম’-এর গানের কলি তুলে ধরেছেনপায়েল। লিখেছেন, “আয়ি অ্যাসি রাত হ্যায় জো বহুত খুশ নসিব হ্যা। চাহে জিসে দূর সে দুনিয়া ইয়ো মেরে করিব হ্যায়”। বলতে চেয়েছেন যে সলমনকে দূর থেকে দেখে দুনিয়া, সেই সলমন তাঁর কাছে।

সলমনের উদ্দেশে পায়েল লিখেছেন, “আপনাকে অনেক ধন্যবাদ সলমন। আপনার আতিথেয়তার কোনও তুলনাই হয় না। আপনার সুন্দর কথা সকলের মন জয় করে নেবে। আমি খুবই ধন্য।”

এই সব দেখে নিজেকে ‘হাম দিল দে চুকে সনম’ ছবির অজয় দেবগণের (চরিত্রের নাম ভনরাজ) সঙ্গে তুলনা করতে থাকেন বিশাল, যিনি নিজের স্ত্রীকে তার প্রেমিক সলমনের (চরিত্রের নাম সমীর) হাতে তুলে দিতে গিয়েছিলেন। সেই চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (চরিত্রের নাম নন্দিনী)। অফ-স্ক্রিন জীবনে একটা সময় ঐশ্বর্যর সঙ্গেই সম্পর্ক ছিল সলমনের। বিশাল বলেছেন, “আমার মনে হয় এবার আমাকে হাম দিল দে চুকে সনমের অজয় দেবগন হতে হবে।”

আরও পড়ুন: Preity Zinta Birthday Bash: ন্যাপি পালটে, বোতল স্টেরিলাইজ় করে জন্মদিন পালন প্রীতির, মাতৃত্ব ও জন্মদিন যেন সমান্তরাল

আরও পড়ুন: Vicky-Katrina-Salman: সলমনের কারণেই বিয়ের পর প্রথম প্রেম দিবস একসঙ্গে কাটাতে পারছেন না ভিকি-ক্যাট

আরও পড়ুন: Internationally Acclaimed Not Popular Indian Films: পেয়েছে আন্তর্জাতিক সম্মান, কিন্তু জনপ্রিয় নয় এই ৯টি ছবি