Vicky-Katrina-Salman: সলমনের কারণেই বিয়ের পর প্রথম প্রেম দিবস একসঙ্গে কাটাতে পারছেন না ভিকি-ক্যাট

প্রেম দিবসে একে অপরের থেকে অনেকটাই দূরে থাকবেন ভিকি ও ক্যাটরিনা।

Vicky-Katrina-Salman: সলমনের কারণেই বিয়ের পর প্রথম প্রেম দিবস একসঙ্গে কাটাতে পারছেন না ভিকি-ক্যাট
ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ ও সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 4:40 PM

ডিসেম্বরের ৯ তারিখ। ২০২১ সাল। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে চাঁদ-তারা ও তারকাদের সাক্ষী রেখে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। হেভি ওয়েট বিয়ে যাকে বলে। ওইদিন গোটা দেশের নজর ছিল রাজস্থানের দুর্গে। বিয়ে হল ভাল মতোই। দুর্গে মধুচন্দ্রিমা, মালদ্বীপে মধুচন্দ্রিমা, বড়দিন পালনস লোহরি পালন… সবই হল হাতে হাত রেখে। সেই মতো বিয়ের পর প্রথম প্রেম দিবসও একসঙ্গে পালন করার পরিকল্পনা করেছিলেন নব বর-বধূ। কিন্তু সেসব আর কিছুই হচ্ছে না। কারণ সলমন খান। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-তেই নাকি শুটিং আছে ক্যাটরিনার। যে সে শুটিং নয়। প্রাক্তন সলমন খানের ছবি ‘টাইগার থ্রি’র শুটিং। যে শুটিং করতে গত বছর রাশিয়া উড়ে গিয়েছিলেন ক্যাট, সলমন। ছবির পরবর্তী শুটিংয়ের শেষ শিডিউলটি পড়েছে প্রেমদিবসের সময়তেই। ফলে একে অপরের থেকে দূরেই থাকতে হবে ভিকি-ক্যাটকে।

জানুয়ারিতেই ‘টাইগার থ্রি’ ছবির শেষ শিডিউলের শুটিং শেষ করার কথা ছিল নির্মাতাদের। কিন্তু করোনার কারণে দিল্লির শিডিউল পিছিয়ে যায়। ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে শুটিং শুরু হবে। ১৫ দিন ধরে চলবে শুটিং।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

পরিচালক মনীষ শর্মা ছবির কিছু দৃশ্য দিল্লিতে শুট করতে আগ্রহী। রাজধানীর রাস্তায় হবে শুটিং। শহরের কিছু ঐতিহাসিক লোকেশনে শুটিং করবেন সলমন। রেড ফোর্টেও শুটিং হবে। প্রত্যেক শিডিউলের মতো এবারও করোনার সম্পূর্ণ বিধি মেনেই শুটিং করবে গোটা টিম।

শুটিংয়ের জন্য ফেব্রুয়ারির ১২-১৩ তারিখেই ক্যাটরিনা ও সলমনকে দিল্লি পৌঁছতে হবে। ১৪ ফেব্রুয়ারি থেকে পুরোদমে শুরু হবে শুটিং। যদিও সলমনের কিছু শুটিং হবে ৫ ফেব্রুয়ারি থেকে। সেই শুটিং হবে মুম্বইতেই। মারামারির দৃশ্য শুট করবেন পরিচালক। সেখানে অবশ্য ক্যাটরিনা অংশ নেবেন না।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

আরও পড়ুন: Preity Zinta Birthday Bash: ন্যাপি পালটে, বোতল স্টেরিলাইজ় করে জন্মদিন পালন প্রীতির, মাতৃত্ব ও জন্মদিন যেন সমান্তরাল

আরও পড়ুন: Internationally Acclaimed Not Popular Indian Films: পেয়েছে আন্তর্জাতিক সম্মান, কিন্তু জনপ্রিয় নয় এই ৯টি ছবি

আরও পড়ুন: Twinkle Khanna: কেন বাধ্য হয়েই অভিনয় করতে রাজি হয়েছিলেন টুইঙ্কল?