Saba-Imaad-Hrithik: সাবার সঙ্গে ৭ বছর লিভ ইন করেছেন নাসির-পুত্র

সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে ‘দিল কবাড্ডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় তাঁর। তবে অভিনয়ই সাবার একমাত্র পেশা নয়। একাধারেও তিনি সঙ্গীতশিল্পী এবং গীতিকারও।

Saba-Imaad-Hrithik: সাবার সঙ্গে ৭ বছর লিভ ইন করেছেন নাসির-পুত্র
সাবা আজ়াদ, ইমাদ, হৃত্বিক।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2022 | 7:41 PM

‘দিল কাবাড্ডি’, ‘মুঝসে ফ্যান্ডশিপ কারোগে’, ‘রকেট বয়েজ়’-এর অভিনেত্রী সাবা আজ়াদের সঙ্গে ডেটে গিয়েছিলেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। সেই ছবি প্রকাশ্যে এসেছে। তাঁরা নাকি ইতিমধ্যে গোয়াও ঘুরে এসেছেন। শোনা যায়, সাবা নাকি একটা সময় নাসিরউদ্দিন শাহের পুত্র ইমাদের প্রেমিকা ছিলেন। সেই ২০১৩ সালের কথা। ইমাদ একবার সংবাদ মাধ্যমকে এটাও বলেছিলেন, তিনি এবং সাবা লিভ টুগেদারও করছেন। কিন্তু সেটা কেউই জানত না। দীর্ঘ ৭ বছর ধরে লিভ ইন সম্পর্কে ছিলেন সাবা-ইমাদ। বেশ গভীর ছিল তাঁদের সম্পর্ক।

সূত্র মারফত জানা গিয়েছে, ২০১৩ সাল থেকে সম্পর্কে থাকার পর ২০২০ সালে ছাড়াছাড়ি হয় সাবা-ইমাদের। কিন্তু ঠিক কী কারণে তাঁদের ছাড়াছাড়ি হয়েছিল, সে বিষয়ে এখনও অনেক ধোঁয়াশা রয়েছে। এই প্রশ্নের উত্তরে কিছুই জানাতে চাননি দুই অভিনেতা।

আপাতত হৃত্বিকের সঙ্গে মেলামেশার জন্য লাইমলাইটে রয়েছেন সাবা। টাইমস অব ইন্ডিয়ার এক রিপোর্ট জানাচ্ছে, তাঁদের তরফে যোগাযোগ করা হয়েছিল সাবার সঙ্গে। প্রশ্ন করতেই সাবা সাংবাদিককে বলেছিলেন, “একটা কাজের মধ্যে রয়েছি। পরে কথা বলছি”। হৃতিকের সঙ্গে প্রেমের কথা স্বীকারও যেমন করেননি, ঠিক তেমনই অস্বীকারও করেননি। বলা ভাল, বিষয়টি এড়িয়ে গিয়েছেন যত্ন সহকারে। কোথা থেকে এই গুঞ্জনের সূত্রপাত?

বৃহস্পতিবার রাতে সাবাকে নিয়েই এক রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন হৃত্বিক। রেস্তরাঁ থেকে বের হওয়ার সময়েই তাঁদের ঘিরে ধরে পাপারাৎজ়ি। সে সময় সাবার হাত শক্ত করে ধরেছিলেন হৃতিক। দুজনের মুখেই ছিল মাস্ক। তাই মাস্ক ঢাকা মুখের ‘রহস্যময়ী’র পরিচয় প্রথমে সামনে আসেনি। কিন্তু নেটদুনিয়ায় চাপা থাকে না কিছুই। মাস্ক ঢাকা মুখের নেপথ্যে পরিচয় প্রকাশ্যে আনতে বেশি সময় লাগেনি।

সাবার বর্তমান বয়স ৩২। ২০০৮ সালে ‘দিল কবাড্ডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয় তাঁর। এর পরে ২০১১ সালে অভিনেতা সাকিব সালিমের বিপরীতে ‘মুঝসে ফ্র্যান্ডশিপ করোগে’তে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর শেষ ছবি ‘ইশক’ মুক্তি পেয়েছিল ২০২১ সালে। তবে অভিনয়ই সাবার একমাত্র পেশা নয়। একাধারেও তিনি সঙ্গীতশিল্পী ও গীতিকারও। ইনস্টাগ্রামে এই মুহূর্তে সাবার অনুরাগীর সংখ্যা প্রায় ৮২ হাজারের কাছাকাছি। যদিও তা হৃতিকের তুলনায় অনেকখানি কম।

আরও পড়ুন: Salman Khan-BigBoss 15 Party: প্রেমিকাকে চুম্বন সলমনের, নিজেকে ভনরাজের সঙ্গে তুলনা বিশাল কোটিয়ানের