নিজের পার্টনারের ছবি প্রকাশ করে পরিচয় দিলেন নভ্যা!

Navya Naveli Nanda: মিজান জাফরির সঙ্গে নভ্যার সম্পর্ক নিয়ে বহু গসিপ রয়েছে সিনে মহলে। যদিও প্রকাশ্যে বারবারই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেছেন তাঁরা।

নিজের পার্টনারের ছবি প্রকাশ করে পরিচয় দিলেন নভ্যা!
নভ্যা নভেলি নন্দা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 4:46 PM

‘হাই পার্টনার’। ক্যাপশনে শুধু এটুকুই লিখেছেন নভ্যা নভেলি নন্দা। ব্যক্তি পরিচয়ে তিনি অমিতাভ বচ্চনের নাতনি। সঙ্গে শেয়ার করেছেন ছবি। তার মাধ্যমেই নিজের পার্টনারের সঙ্গে গোটা দুনিয়ার পরিচয় করিয়ে দিয়েছেন নভ্যা।

পার্টনার অর্থে কিন্তু প্রেমিক নন। নভ্যার প্রেম নিয়েও বলি মহলে কম জল্পনা নেই। মিজান জাফরির সঙ্গে নভ্যার সম্পর্ক নিয়ে বহু গসিপ রয়েছে সিনে মহলে। যদিও প্রকাশ্যে বারবারই প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেছেন তাঁরা। তবে এখন পার্টনার হিসেবে নভ্যা যাঁর সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তিনি অগস্ত্য নন্দা। অর্থাৎ নভ্যার ভাই। অগস্ত্যকে জড়িয়ে রয়েছেন দিদি নভ্যা।

View this post on Instagram

A post shared by Navya Naveli Nanda (@navyananda)

এর আগেও নভ্যা সোশ্যাল মিডিয়ায় তাঁর ছোটবেলার একটি ছবি শেয়ার করেন। সঙ্গে ভাই অগস্ত্য। নভ্যা সে ছবির ক্যাপশনেও লেখেন, ‘২০০০ থেকে পার্টনার।’ সে ছবি পোস্ট করার পরই ভালবাসায় ভরিয়ে দেন অনুরাগীরা। নিউ ইয়র্কের ফোর্ডহ্যাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার পর স্বাস্থ্য ক্ষেত্রে কাজ করছেন নভ্যা।

আগে এক সাক্ষাৎকারে নভ্যা জানান, তিনি বাবার ব্যবসাতে যোগ দিতে চান। তাঁর কথায়, “আমার পরিবারকে ব্যবসায়িক ক্ষেত্রে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমি চতুর্থ প্রজন্ম এবং প্রথম মহিলা। ” নভ্যার প্রপিতামহ এইচপি নন্দা এই ব্যবসা শুরু করেন। পিতামহ এবং বাবার পরে সেই ব্যবসার ভার এ বার নিতে চলেছেন নন্দা।

আরও পড়ুন, ‘সঞ্জয় না থাকলে মানুষ হিসেবে আমি যেমন, তার অর্ধেকও হত না’, বললেন দীপিকা