‘সঞ্জয় না থাকলে মানুষ হিসেবে আমি যেমন, তার অর্ধেকও হত না’, বললেন দীপিকা

25 years of Sanjay Leela Bhansali: দীপিকা মনে করেন, তাঁর এবং সঞ্জয়ের পার্টনারশিপ একেবারে ভিন্ন। একসঙ্গে তাঁরা অনেক মনে রাখার মতো চরিত্রের জন্ম দিয়েছেন।

‘সঞ্জয় না থাকলে মানুষ হিসেবে আমি যেমন, তার অর্ধেকও হত না’, বললেন দীপিকা
দীপিকা পাড়ুকোন এবং সঞ্জয় লীলা বনশালী।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2021 | 4:19 PM

২৫ বছর। নেহাত কম সময় নয়। এতটা সময় ধরে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত সঞ্জয় লীলা বনশালী। প্রযোজনা হোক বা পরিচালনা, দীর্ঘ অভিজ্ঞতা তাঁর। এতগুলো বছরে তাঁর সঙ্গে মাত্র তিনটি ছবিতে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। ‘পদ্মাবৎ’, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘গোলিও কি রাসলীলা রাম লীলা’। সেই অভিজ্ঞতা থেকেই সঞ্জয়ের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন তিনি।

দীপিকা লিখেছেন, ‘৯ নভেম্বর, ২০০৭। আমার ডেবিউ ছবি ‘ওম শান্তি ওম’ মুক্তি পেয়েছিল। একই সঙ্গে মুক্তি পেয়েছিল সঞ্জয় লীলা বনশালীর ‘সাওয়ারিয়া’। সে সময় আমি ভাবতাম সঞ্জয় লীলা বনশালীর নায়িকা হওয়ার মতো ভাল হয়তো আমি নই। ফাস্ট ফরোয়ার্ড করে ২০২১ তে চলে যাই। তখন আমি অসুস্থ, শয্যাশায়ী। আমার ম্যানেজমেন্ট টিম বলল, সঞ্জয় লীলা বনশালী একটা ছবি তৈরি করবেন। উনি তোমার সঙ্গে দেখা করতে চান। আমি অবাক হয়ে বলেছিলাম, কী! দেখা করার ইচ্ছে থাকলেও বিছানা ছেড়ে উঠতে পারিনি। তখন শুনলাম সঞ্জয় আমার সঙ্গে দেখা করতে আসছেন।’

Deepika-Post

দীপিকার ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিনশট।

দীপিকা মনে করেন, তাঁর এবং সঞ্জয়ের পার্টনারশিপ একেবারে ভিন্ন। একসঙ্গে তাঁরা অনেক মনে রাখার মতো চরিত্রের জন্ম দিয়েছেন। কিন্তু সঞ্জয়ের সঙ্গে দেখা না হলে, আজ মানুষ হিসেবে দীপিকা যেমন, তার অর্ধেক হওয়াও সম্ভব হত না। আপাতত সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডের সঙ্গে ‘শকুন বাত্রা’র ছবিতে অভিনয় করছেন দীপিকা। রণবীর সিংয়ের সঙ্গে ‘এইট্টি থ্রি’ ছবিটি তৈরি হয়ে গিয়েছে। তবে করোনা আতঙ্কের কারণে কবে মুক্তি পাবে তা এখনও নির্মাতারা স্থির করেননি বলে খবর।

আরও পড়ুন, প্রিয় অভিনেতা মহেশ বাবুর জন্মদিনে অভিনব শ্রদ্ধা ভাস্বরের!