Aryan Khan drug case: বলি অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে হোয়াটস্অ্যাপে আলোচনা আরিয়ানের, প্রমাণ পেশ এনসিবির

Aryan Khan drug case: শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

Aryan Khan drug case: বলি অভিনেত্রীর সঙ্গে মাদক নিয়ে হোয়াটস্অ্যাপে আলোচনা আরিয়ানের, প্রমাণ পেশ এনসিবির
পাসপোর্ট জমা রাখতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতের কাছে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2021 | 11:38 AM

আজ বুধবার ফের আরিয়ান মামলার শুনানি হবে আদালতে। তার আগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে আরিয়ানের একটি হোয়াটস্অ্যাপ চ্যাট আদালতে পেশ করা হয়েছে। যেখানে মুম্বইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে তিনি মাদক নিয়ে আলোচনা করছিলেন, তার প্রমাণ রয়েছে।

সূত্রের খবর, বলিউডের এক উঠতি অভিনেত্রীর সঙ্গে সে দিন হোয়াটস্অ্যাপে আরিয়ান মাদক নিয়ে আলোচনা করেছিলেন, তার প্রমাণ রয়েছে। শুধু তাই নয়, আরিয়ান বিদেশে এমন কয়েকজনের সঙ্গে নাকি যোগাযোগ রাখতেন যাঁরা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাঁদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথোপকথন প্রমাণ হিসেবে আদালতে পেশ করেছে এনসিবি। ফলে আরিয়ানের জামিন পাওয়া আরও কঠিন হয়ে গেল বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

শাহরুখ পুত্র আরিয়ান এখন মন্নতের হাই প্রোফাইল জীবন ছেড়ে রাত কাটাচ্ছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। সেখানে তাঁর পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তে মূল অভিযুক্ত আরিয়ান খান। তদন্তকারী আধিকারিকদের অভিযোগ, শাহরুখ পুত্র মাদকদ্রব্য গ্রহণ করেছিলেন এবং মাদকদ্রব্যের অবৈধ কারবারের জন্য বিদেশে এমন কিছু ব্যক্তির সঙ্গে তাঁর যোগাযোগ ছিল যারা আন্তর্জাতিক ড্রাগ নেটওয়ার্কের অংশ বলে সন্দেহ করা হচ্ছে। উল্লেখ্য, কর্ডেলিয়া প্রমোদ তরণীতে মাদক কাণ্ডে শাহরুখ তনয়ের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন।

আরিয়ান খান মাদককাণ্ডে এখনও জামিন পাননি। বারবার তাঁর জামিনের আবেদন স্থগিত হয়েছে। এমতাবস্থায় মন্নতের অন্দরে বিষাদের ছায়া। নবরাত্রিতে ছেলে না ফেরা পর্যন্ত মিষ্টি না ছোঁয়ার মানত করেছিলেন মা গৌরী খান। এ বার নাকি শুধু গৌরীই নন, উৎসবের আবহতেও বাড়িতে এক ফোঁটা মিষ্টির রান্না ও কেনায় নিষেধাজ্ঞা জারি করেছেন গৌরী। শোনা যাচ্ছে, এর মধ্যেই মন্নতের রান্নাঘরে ক্ষীর তৈরি হচ্ছিল। গৌরীর কাছে খবর পৌঁছনো মাত্র তিনি কঠোরভাবে তা নিষেধ করেন। শুধু মিষ্টি জাতীয় পদার্থ বাদ এমনটা নয়, রান্নাতেও মিষ্টির প্রবেশ নিষিদ্ধ করেছেন গৌরী। ছেলে ফিরলে তবেই হবে মিষ্টিমুখ– এই তাঁর সংকল্প।

অন্যদিকে জেল সূত্রে খবর, জেলের খাবারে নাকি রুচি হচ্ছে না আরিয়ানের। তাঁর খাবার খরচ বাবদ বাড়ি থেকে পাঠানো হয়েছে চার হাজার পাঁচশ টাকা। বাড়ির খাবার যদিও নিরাপত্তাজনিত কারণে খেতে দেওয়া হচ্ছে না তাঁকে। ইতিমধ্যেই আরিয়ানকে পৃথক সেলে রাখা হয়েছে। তবে জেলের পরিবেশে খাপ খাওয়াতেও নাকি বেশ অসুবিধে হচ্ছে তাঁর। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ঘনিষ্ঠ সূত্রে খবর অলাভজনক সংস্থার তত্ত্বাবধানে জেলের ভিতরেই নিয়মিত কাউন্সেলিং হচ্ছে আরিয়ানের। তিনি নাকি ইতিমধ্যেই এনসিবি কর্মকর্তাদের কাছে ভাল মানুষ হয়ে ওঠার প্রতিজ্ঞাও করেছেন। পাশাপাশি অর্থনৈতিক ভাবে অসচ্ছলদের পাশে দাঁড়ানোর অঙ্গীকারও করেছেন আরিয়ান।

আরও পড়ুন, Durga Puja 2021: বিজয়ার বৈঠকে দিতিপ্রিয়া, ইশা, সন্দীপ্তা সহ বহু শিল্পী…