NCB: ‘তল্লাশি’ নয়! এনসিবি’র আচমকা মন্নতে যাওয়ার কারণ তবে কী?

মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বারংবার তাঁর জামিন নাকচ করে দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ।

NCB: 'তল্লাশি' নয়! এনসিবি'র আচমকা মন্নতে যাওয়ার কারণ তবে কী?
এনসিবির আচমকা মন্নতে যাওয়ার কারণ প্রকাশ্যে
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2021 | 7:55 PM

বৃহস্পতিবার আচমকাই শাহরুখ খানের বাড়ি ‘মন্নত’-এ অভিযান চালিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে এনসিবি ঘনিষ্ঠ সূত্রের খবর মাদক মামলা জনিত তল্লাশি চালাতে তাঁদের এই অভিযান নয়, বরং নেপথ্যে রয়েছে এক বিশেষ কারণ।

মাদক কাণ্ডে এই মুহূর্তে শাহরুখ-পুত্র আরিয়ান খান আর্থার রোড জেলে বন্দি। সূত্র বলছে, মন্নতে যদি আরিয়ানের কোনও ইলেকট্রনিক ডিভাইস থেকে থাকে তা এনসিবি’র কাছে জমা দেওয়ার নির্দেশের নোটিস নিয়েই মন্নত পৌঁছেছিলেন ওই তদন্তকারীর সংস্থার প্রতিনিধি দলটি।

সূত্র আরও জানাচ্ছে, প্রতিনিধি দলটি এ দিন মন্নতে রিসেপশনে পৌঁছন। সেখানে শাহরুখের ম্যানেজার পূজার সঙ্গে তাঁদের কথা হয় বেশ কিছুক্ষণ। আরিয়ান সম্পর্কিত বেশ কিছু নথি বিনিময় হয় সেখানে। পূজা দরকারি ফোন করেন ও প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন এনসিবি’র হাতে। এর পরেই বেলা দেড়টা নাগাদ মন্নত ছাড়েন ওই প্রতিনিধি দলটি। বৃহস্পতিবারই একদিকে যখন এনসিবি’র এক প্রতিনিধি দল মন্নতে তখন আর এক প্রতিনিধি দল হাজির হয় অভিনেত্রী অনন্যা পাণ্ডের বিরুদ্ধে। তাঁর মোবাইল বাজেয়াপ্ত করা হয়। এনসিবি সূত্রে খবর, এ দিনই তাঁদের দফতরে অভিনেত্রীকে ডেকে পাঠিয়েছে তারা। আরিয়ানের সঙ্গে অনন্যার এক হোয়াটসঅ্যাপ চ্যাটের উপর ভিত্তি করেই এই জরুরি তলব।

মাদক কাণ্ডে জড়িয়ে মুম্বইয়ের আর্থার রোড জেলে রয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। বারংবার তাঁর জামিন নাকচ করে দিয়েছে আদালত। বৃহস্পতিবার ছেলের সঙ্গে জেলে দেখা করতে গিয়েছিলেন শাহরুখ। জেলের মূল ফটক দিয়েই তাঁকে জেলের ভিতর ঢুকতে দেখা যায়। কিং খানের পরনে ছিল সাধারণ ধূসর টি-শার্ট, ডেনিম কাপড়ের ট্রাউজার্স, কালো রোদ চশমা আর মুখ ঢাকা ছিল কালো মাস্কে। আইনজীবীদের একটি দল তাঁর সঙ্গে গিয়েছিল জেলের ভিতরে। টানা ১৫ মিনিট জেলের ভিতরে ছেলের কাছে ছিলেন শাহরুখ। তার সঙ্গে কথা বলেন। কিন্তু কী কথা হয়েছে তা নিয়ে এখনও কিছু জানাতে রাজি নন কেউ।