Nora Fatehi: গাড়িতে বসে ‘কুসু কুসু’ গানে নোরার নাচ, আপনি কেমন ভাবে নাচবেন? চ্যালেঞ্জ নোরার

ড্যান্স ফ্লোরের মতোই গাড়ির ফ্রন্ট সিটেও ড্যান্সিং মুভসে মাত করে দিয়েছেন নোরা। সেই সঙ্গে নজর কেড়েছে তাঁর আউটফিট।

Nora Fatehi: গাড়িতে বসে 'কুসু কুসু' গানে নোরার নাচ, আপনি কেমন ভাবে নাচবেন? চ্যালেঞ্জ নোরার
ইনস্টাগ্রামে নোরার নাচ দেখে মুগ্ধ নেট দুনিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 9:26 PM

ফ্যাশন সেন্স হোক বা ড্যান্স মুভ— নোরা ফতেহির নামের সঙ্গেই জড়িয়ে রয়েছে চমক। সম্প্রতি ‘সত্যমেব জয়তে ২’ ছবিতে নোরা ফতেহির আইটেম ড্যান্ড ‘কুসু কুসু’ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তরুণ প্রজন্মের বেশিরভাগেরই প্লেলিস্টে জায়গা করে নিয়েছে এই গান, যার ইউএসপি নোরার দুর্দান্ত নাচ। কয়েকদিন আগেই আবার নেট দুনিয়া কাঁপিয়েছিলেন তিনি। নীল রঙের বিকিনি টপে দেখা গিয়েছিল নোরাকে। লাস্যময়ী নোরার পাশাপাশি নজর কেড়েছিল তাঁর নিখুঁত ড্যান্স স্টেপ। যেকোনও কঠিন নাচের স্টেপপ নোরা ফতেহি যতটা সাবলীল ভাবে করে ফেলেন, যা সত্যিই অবাক করে।

নিজের ড্যান্স ভিডিয়োর পাশাপাশি হামেশাই ফ্যাশন সেন্সের জন্যেও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে থাকেন নোরা ফতেহি। তাঁর এয়ারপোর্ট লুক হোক বা কোনও রিয়েলিটি শোয়ের জাজ হিসেবে নোরার লুক মাঝে মাঝেই ভাইরাল হয়। তবে এবার ফ্যানদের জন্য নতুন একটা চ্যালেঞ্জ নিয়ে হাজির হয়েছেন তিনি। ইনস্টাগ্রামের একটি ভিডিয়োতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে কোরিওগ্রাফার আওয়েজ দরবারকেও। সেখানে দেখা গিয়েছে নোরা এবং আওয়েজ, দু’জনেই একটি গাড়ির ভিতর বসে ‘কুসু কুসু’ গানে নাচ করছেন। ড্যান্স ফ্লোরের মতোই গাড়ির ফ্রন্ট সিটেও ড্যান্সিং মুভসে মাত করে দিয়েছেন নোরা। সেই সঙ্গে নজর কেড়েছে তাঁর আউটফিট।

দেখুন নোরা ফতেহি এবং আওয়েজ দরবারের ‘কুসু কুসু’ গানে গাড়িতে বসে নাচের ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

ডিপ নেক কাটিংয়ের কালো টপ, স্লিক কালো লেদারের প্যান্ট এবং কানে ঝলমলে পাথরের দুল— সব মিলিয়ে নোরার সাজ ছিল একদম পারফেক্ট। আওয়েজ দরবারকেও কালো জ্যাকেটেই দেখা গিয়েছে। গাড়ির সামনের সিটে চালকের আসনে বসেছেন আওয়েজ। আর তাঁর পাশে বসেছেন নোরা। ‘কুসু কুসু’ গানে জমিয়ে নাচ করেছেন তাঁরা। শুধু গাড়ির সামনেই নয়, পিছনেও অর্থাৎ ডিকিতে বসেও নাচতে দেখা গিয়েছে নোরাকে। সঙ্গে ছিলেন আওয়েজও। দু’জনের দুরন্ত ড্যান্স স্টেপেই আপাতত মজেছেন নেটিজ়েনরা।

ফ্যানদের জন্য এই নাচের মাধ্যমেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন নোরা ফতেহি। গাড়িতে বসে কীভাবে সকলে ‘কুসু কুসু’ গানে নাচলেন, কেমন হল ড্যান্স স্টেপ এবং মুভস, কেমন ছিল কোরিওগ্রাফি, কীভাবে এবং গাড়ির কোথায় বসে সকলে ‘কুসু কুসু’ গানে নাচ করেছেন—- এইসবই দেখতে চেয়েছেন নোরা। ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে নোরাকে ট্যাগ করার কথাও বলেছেন তিনি। এমনিতেই ‘কুসু কুসু’ গান রিলিজের পর থেকে সোশ্যাল মিডিয়ার প্রায় সব মাধ্যমেই ছড়িয়ে গিয়েছে এই গান এবং নোরার নাচ। নতুন করে নোরা ফতেহির চ্যালেঞ্জের পর আগামী কয়েকদিন যে নেট মাধ্যম ইনস্টাগ্রাম ‘কুসু কুসু’ জ্বরে কাঁপবে, সেটা আন্দাজ করছেন অনেকেই।

আরও পড়ুন- Sooryavanshi: ‘নাজা’ গানটি রিক্রিয়েট করে অক্ষয় কুমারের মন জিতলেন এই দুই ইউটিউবার!