Sooryavanshi: ‘নাজা’ গানটি রিক্রিয়েট করে অক্ষয় কুমারের মন জিতলেন এই দুই ইউটিউবার!

Sooryavanshi Naaja Song Recreation: ইন্দোনেশিয়ার এক ইউটিউবার 'সূর্যবংশী' সিনেমার 'নাজা' গানে এমনই নাচলেন, তাতে নেটপাড়ার লোকজনের মন মজেছে, মন মজেছে খোদ খিলাড়ি অক্ষয় কুমারেরও।

Sooryavanshi: 'নাজা' গানটি রিক্রিয়েট করে অক্ষয় কুমারের মন জিতলেন এই দুই ইউটিউবার!
অক্ষয়-ক্যাটরিনার 'নাজা' গানে নেচে ভাইরাল দুই ইউটিউবার!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 8:15 PM

অক্ষয় কুমারের লেটেস্ট রিলিজ ‘সূর্যবংশী’ ইদানিং কালের প্রায় সমস্ত বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছে। নভেম্বরের প্রথম সপ্তাহেই লঞ্চ করেছিল এই সিনেমা। রোহিত শেট্টি পরিচালিত এই সিনেমায় রয়েছে একাধিক গ্রুভি ট্র্যাক। ভক্তদেরও মনে মজেছে সেই সব গানে। আর এবার ইন্দোনেশিয়ার এক ইউটিউবার ‘সূর্যবংশী’ সিনেমার ‘নাজা’ গানে এমনই নাচলেন, তাতে নেটপাড়ার লোকজনের মন মজেছে, মন মজেছে খোদ খিলাড়ি অক্ষয় কুমারেরও।

‘সূর্যবংশী’ সিনেমার ‘নাজা’ গানটি বেশ জনপ্রিয় হয়েছে। এই গানে দেখা গিয়েছে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে। এবার সেই গানের রিক্রিয়েশন করলেন ইন্দোনেশিয়ার দুই ইউটিউবার। একজনকে দেখা গেল অক্ষয় কুমারের ভূমিকায় আর একজনকে দেখা গেল ক্যাটরিনা কাইফের ভূমিকায়। মাতিয়ে দিলেন দুজনেই! সেই ভিডিয়ো দেখে অক্ষয় কুমার রিঅ্যাক্ট করার পর তা আবার রীতিমতো ভাইরালও হয়ে গিয়েছে।

এই দুই ইউটিউবার অক্ষয় এবং ক্যাটরিনার নাচের স্টাইল পুরোপুরি কপি করে ফেলেছেন। কপি করেছেন, অক্ষয়-ক্যাটরিনার পোশাক-আশাকও। এমনকি যে রাস্তায় এই গানের শুটিং হয়েছে, সেখানেই ‘নাজা’ গানটি রিক্রিয়েট করেছেন এই দুই ইউটিউবার। পার্কিং লট থেকে শুরু করে রাস্তাঘাট সবই যেন অরিজিনাল গানেরই ফিল দিয়েছে! এই ক্লিপটি টুইটারে শেয়ার করে একজন ইউজার লিখছেন, ‘হাই আক্কি @অক্ষয়কুমার ইন্দোনেশিয়ার এই দুই ইউটিউবার নাজা গানটি রিক্রিয়েট করেছেন। আপনার কেমন লাগল? পছন্দ হয়েছে? আমারা মনে হয়, আপনারও ভাল লাগবে এই #নাজাভিডিয়ো। অনেক ধন্যবাদ স্যার।’

এই ভিডিয়ো অক্ষয় কুমারেরও খুব ভাল লেগে যায়। ভিডিয়ো দেখে ট্যুইটে রিপ্লাই করে খিলাড়ি অভিনেতা লিখছেন, ‘এই রিক্রিয়েশন আমার খুব ভাল লেগেছে। অসাধারণ প্রচেষ্টা।’ প্রসঙ্গত, এই সিনেমা রিলিজ হওয়ার কথা ছিল চলতি বছরের ২৪ মার্চ। কিন্তু সেই সময় দেশজুড়ে কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার ফলে তা পরবর্তীতে পিছিয়ে দেওয়া হয়।

শেষমেশ ৫ নভেম্বর দীপাবলির সময় সিনেমাটি রিলিজ করে। এই নাজা গানটি ছাড়াও ছবিতে রয়েছে ‘আইলা রা আইলা’, ‘মেরে ইয়ারা’ এবং ‘টিপ টিপ বার্সা পানি’। প্রতিটি গানই ব্যাপক জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন: Kriti Sanon: “ফিল্ম কেরিয়ার মানে ৯টা-৫টার চাকরি নয়”, ‘কৃতী’ ছাত্রী থেকে বলিউডে সাফল্য নিয়ে অকপট কৃতী শ্যানন

আরও পড়ুন: Sara Ali Khan: শেষমেশ কি হারানো ফোন খুঁজে পেলেন সারা আলি খান?

আরও পড়ুন: Brahmastra Release: “প্রতিদিনই ভালবাসায় বড় হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’”, জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়