Rekha-Amitabh Relationship: অমিতাভকে দারুণ ভালবাসি, তাঁকে অ্যাওয়ার্ড ফাংশনে দেখেই আমি তৃপ্ত: রেখা

Bollywood Gossips: রেখা এবং অমিতাভের নাকি লন্ডনে বাড়ি আছে। সেখানে নাকি তাঁরা বছরে কিছু সময় একান্তে কাটিয়ে আসেন।

Rekha-Amitabh Relationship: অমিতাভকে দারুণ ভালবাসি, তাঁকে অ্যাওয়ার্ড ফাংশনে দেখেই আমি তৃপ্ত: রেখা
যদিও এই সকল জুটির মধ্যে সর্বাধিক চর্চিত অমিতাভ জয়ার সম্পর্ক। কারণ রেখার সঙ্গে তাঁর দীর্ঘদিনের ঘনিষ্ঠতা সকলের নজরে বারে বারে উঠে এসেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 2:34 PM

বলিউডের অন্দরের অন্যতম চর্চিত পরকীয়া প্রেমকাহিনির অন্যতম রেখা-অমিতাভের সম্পর্ক। ১৯৮১ সালে মুক্তি পায় ‘সিলসিলা’। রেখা-অমিতাভের উষ্ণ পরকীয়ার রসায়ন সেলুলয়েডের গল্পকে আরও বেশি উষ্ণ করে তুলেছিল। গুঞ্জন ছড়িয়েছিল তাঁদের মধ্যে, বাস্তবেও নাকি মাখোমাখো প্রেম আছে। এবং তাঁদের সেই প্রেম অমিতাভের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনকেও পীড়া দিয়েছে নাকি। ‘সিলসিলা’র (তাতে অমিতাভের স্ত্রী হিসেবে অভিনয় করেছিলেন জয়াই) গল্পের সঙ্গে কেমনভাবে যেন বাস্তবটাও মিলেমিশে একাকার হয়ে গিয়েছিল ওঁদের। সেই গুঞ্জন আজ পর্যন্ত চলছে। রেখা এবং অমিতাভের নাকি লন্ডনে বাড়ি আছে। সেখানে নাকি তাঁরা বছরে কিছু সময় একান্তে কাটিয়ে আসেন। এমন কথাও শোনা যায় কান পাতলেই। সত্যি-মিথ্যে কেউ জানেন না যদিও। তবে প্রেম যে আছে, সে কথা নিজে মুখে একাধিকবার স্বীকার করেছেন রেখা।

একবার সিমি সিমি গারেওয়ালের শোতে এসে অমিতাভ নিয়ে কিছু গোপন কথা ভাগ করে নিয়েছিলেন রেখা। সেখানে ছিল ‘প্রেমিকা’ রেখার আত্মপ্রকাশ। এক আধ্যাত্মিক প্রেমের উল্লেখ। রেখাকে সিমি সরাসরি জিজ্ঞেস করেছিলেন, তিনি কি অমিতাভকে ভালবাসেন? উত্তরে রেখা স্বীকার করেছিলেন, “আমি তাঁকে ভালবাসি। খুবই ভালবাসি। পাগলের মতো ভালবাসি।”

তাঁদের কি নিয়মিত কিংবা মাঝেসাঝে দেখা হয়? রেখা বলেছিলেন, “হয়। প্রায়ই দেখা হয় আমাদের। অ্যাওয়ার্ড ফাংশনে। তার বাইরে হয় না।” হাসি মুখে জানিয়েছিলেন, তাতেই নাকি তিনি খুশি। বলেছিলেন, “আমি তো অমিতাভকে সেখানেই দু’চোখ ভরে দেখতে পাই। এটাই কি অনেক বড় বিষয় নয়, অনেক বড় পাওয়া নয়!”