সিক্যুয়েলের চেয়ে ভাল হতে হবে ‘ওহ মাই গড ২’; বাড়তি চাপে টিম

Oh my god: দেশে ধর্ম নিয়ে ব্যবসার বিরুদ্ধে নানা কথা বলেছিল 'ওহ মাই গড'। এবার আসছে সিক্যুয়েল।

সিক্যুয়েলের চেয়ে ভাল হতে হবে 'ওহ মাই গড ২'; বাড়তি চাপে টিম
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2021 | 4:32 PM

জানা গিয়েছিল, তৈরি হচ্ছে ‘ওহ মাই গড’ ছবির সিক্যুয়েল – ‘ওহ মাই গড টু’। বড় চমক, সেখানে অভিনয় করবেন পঙ্কজ ত্রিপাঠী। ভগবান শ্রীকৃষ্ণের চরিত্রে অক্ষয়ের আসন টলেনি। নবতম সংযোজন, ছবিতে অভিনয় করছেন ইয়ামি গৌতমও। বুধবার থেকে শুটিং শুরু হল ছবির।

ছবির প্রযোজক অশ্বিন ওয়ার্দে। অক্ষয় কুমারও ছবিটির প্রযোজনায় গুরুত্বপূর্ণ নাম। দু’জনেই বেশ খুশি। তাঁদের উত্তেজনা অন্য মাত্রায়। দেশে ধর্ম নিয়ে ব্যবসার বিরুদ্ধে নানা কথা বলেছিল ‘ওহ মাই গড’। ছবির সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, “‘ওহ মাই গড’ কাল্ট ছবিতে পরিণত হয়েছে। বহু বছর ধরে ছবির পরিকল্পনা চলছিল। গবেষণা ও সেই অনুযায়ী কাজ চলছিল। তারপর তৈরি হয় ছবিটি। সিক্যুয়েল তৈরির ক্ষেত্রেও সময় লেগেছে বিস্তর। চিত্রনাট্য বদলেছে প্রতিনিয়ত। যেহেতু সিক্যুয়েল, প্রথম ছবির সাফল্যের একটা বাড়তি চাপ কাজ করছিল প্রত্যেকের মধ্যে। সিক্যুয়েল যেন বেশি ভাল হয়, সেটাই ছিল মূল চিন্তার জায়গা। কারণ, অধিকাংশ ক্ষেত্রে সিক্যুয়েল দর্শকের মন ভরাতে পারে না। অনেক গবেষণার পর দারুণ একটি স্ক্রিপ্ট তৈরি হয়েছে। আগের পার্টের থেকেও ভাল।”

জানুয়ারি মাসে জানা যায় অক্ষয় কুমার ও পরেশ রাওয়াল অভিনীত ‘ওহ মাই গড’-এর সিক্যুয়েল আসতে চলেছে। এও শোনা যায়, নির্মাতারা চেষ্টা চালাচ্ছেন চলতি বছর গ্রীষ্মে শুরু হবে শুটিং। কিন্তু কোভিডের কোপে পড়ে গোটা বলিউড ইন্ডাস্ট্রি। করোনার দ্বিতীয় ঢেউ এবং তারপর এপ্রিল মাসে লকডাউনের জেরে সব শুটিং বন্ধ হয়ে যায়। গোটা টিম একের পর এক মিটিং এবং স্ট্র্যাটিজি প্ল্যানের মাধ্যমে ছবিটিকে পরবর্তী পর্যায়ে নিয়ে যায়। আর বুধবার থেকে শুরু হয় শুটিং।

আরও পড়ুন: ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’ থেকে ঘনিষ্ঠ দৃশ্য বাদ; কী কারণে এই সিদ্ধান্ত ভন্সালীর

আরও পড়ুন: রাজর্ষির ২০ বছরের পুরনো জেদ পূর্ণ হল কনীনিকার সাহচর্যে!