Parineeti Chopra: আগামী সাতদিন পরিণীতির জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ! কেন জানেন?

Parineeti Chopra: সদ্য ভাই শিবাঙ্গের সঙ্গে শেয়ার করা পরিণীতির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ছোট ভাই শিবাঙ্গকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন নায়িকা।

Parineeti Chopra: আগামী সাতদিন পরিণীতির জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ! কেন জানেন?
পরিণীতি চোপড়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ছুটির মুডে রয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। মালদ্বীপে নিজের মতো করে ছুটি উপভোগ করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ও আপডেট শেয়ার করছেন। এর মধ্যেই আগামী সাতদিন নাকি তাঁর জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। রবিবার সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে তা স্পষ্ট জানিয়ে দিলেন তিনি।

এ দিন নিজের ছবির ক্যাপশনে পরিণীতি লিখেছেন, ‘আগামী সাতদিন আমি আর শিবাঙ্গ একটা নৌকোর মধ্যে থাকব। আমরা যেটা সবথেকে বেশি ভালবাসি, স্কুবা ডাইভিং, সেটাই করব। ফোনের নেটওয়ার্ক খুব খারাপ। আমি তবুও যোগাযোগ রাখার চেষ্টা করব। আমাদের শুভেচ্ছা জানাবেন…।’

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

সদ্য ভাই শিবাঙ্গের সঙ্গে শেয়ার করা পরিণীতির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। ছোট ভাই শিবাঙ্গকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন নায়িকা। তাঁর সঙ্গে বহু দিন গলা ছেড়ে গান করেননি তিনি। দুই ভাই-বোন সেই কাজটাই করেছেন মালদ্বীপে। কলঙ্ক ছবির ‘কলঙ্ক নেহি’ গানটি গেয়েছেন দু’জনে। কোনও মিউজিক ছাড়াই খালি গলায় গলা মিলিয়েছেন দিব্যি। এমন ভিডিয়ো শেয়ার করতেই হয়। আরও একবার প্রমাণিত হল প্লেব্যাকের জন্য পরিণীতি আদর্শ একজন তারকা। যিনি অভিনয় করতে পারেন, আবার গানও গাইতে পারেন। যদিও নিজের অভিনীত ছবিতেই প্লেব্যাক করে ফেলেছেন অনেকদিন আগে। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, “আট বছর বয়স থেকে আমরা একসঙ্গে গাইছি। আমরা একসঙ্গে মিউজিক স্কুলেও গিয়েছিলাম। এখন আমরা সহজেই অনুমান করতে পারি গান গাওয়ার সময় কে কীভাবে গাইব।”

মালদ্বীপের ছুটি কাটানোর ছবিতে পরিণীতির ফ্যাশন সেন্স নজর কেড়েছে সকলের। নায়িকার লাল বিকিনির ছবি ভাইরাল। এ ছাড়া হোয়াইট শিবান ও নরেশ জাম্পস্যুট পরিহিত পরিনীতিকে বেশ ফ্রেশ ও স্নিগ্ধ লেগেছে। জাম্পস্যুটটি বেশ দীর্ঘ দৈর্ঘ্যের , পোশাকের সামনের দিকে বড় ফ্ল্যাপ সংযুক্ত রয়েছে যেটি সোনার রিংয়ের পিনের সংঙ্গে লাগানো রয়েছে। স্কোয়ার নেকনাইনের জাম্পস্যুটে মানানসই কোমরবন্ধনী ও ফ্লোয়ি প্যান্টের পাশে স্লিট করা রয়েছে। স্টাইলিশ পোশাকের সঙ্গে স্ট্র্যাপ ঘড়ি, আইস ব্লু নেল পেইন্ট, সানগ্লাস, ছোট কানের দুন, মিনিম্যাল মেকআপ ও অগোছালো লো বান করেছিলেন তিনি। অন্যদিকে, দ্বিতীয় লুকের জন্য পরিণীতি একটি হাল্টার নেক বিকিনি বেছে নিয়েছিলেন। সুইটহার্ট নেকলাইন ও সামনের দিকে স্ট্রিপ যুক্ত ছিল সুন্দর দেখতে বিকিনিটিতে। সোনার কানের দুল, ন্যুড গোলাপি লিপস্টিকের শেডে সানবার্ন্ট ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করছিলেন এই বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন, Ridhima Ghosh: মাকে হারিয়েছেন, ডটার্স ডে-তে মাকে যেন আরও বেশি মিস করছেন ঋদ্ধিমা

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla