Kareena Kapoor Khan: শনিবার ডিনারে সারপ্রাইজ বিরিয়ানি, কে পাঠালেন করিনাকে?

Kareena Kapoor Khan: বিগবাজেট পিরিয়ড ছবি ‘আদিপুরুষ‘-এর টিমে রয়েছেন অভিনেত্রী কৃতি শ্যাননও। সইফ আলি খান এবং প্রভাস অভিনীত এই ছবির অংশ হতে পেরে উচ্ছ্বসিত তিনি।

Kareena Kapoor Khan: শনিবার ডিনারে সারপ্রাইজ বিরিয়ানি, কে পাঠালেন করিনাকে?
করিনা কাপুর খান।

গতকাল অর্থাৎ শনিবারের রাত। করিনা কাপুর খানের ডিনারের মেনুতে ছিল বিরিয়ানি। আপনি যদি ভেবে থাকেন, ডায়েটে থাকেন বা শরীরচর্চা করেন বলে এ সব খাবার একেবারেই খান না করিনা, তা হলে ভুল ভাবছেন। তিনি সব কিছুই খান, কিন্তু মেপে। আর শনিবার ডিনারের বিরিয়ানি করিনার কাছে স্পেশ্যাল। কারণ তা পাঠিয়েছেন এক বিশেষ মানুষ।

করিনাকে গতকাল বিরিয়ানি পাঠিয়েছিলেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা প্রভাস। ইনস্টাগ্রাম স্টোরিতে খাবারের ছবি শেয়ার করে নায়ককে ধন্যবাদও জানিয়েছেন তিনি। করিনা লিখেছেন, ‘যখন বাহুবলী তোমাকে বিরিয়ানি পাঠায়, সেটা সেরা। প্রভাস এই খাবারটার জন্য অনেক ধন্যবাদ।’ সঙ্গে ‘আদিপুরুষ’ হ্যাশট্যাগও দিয়েছেন করিনা। এই ছবিতে প্রভাস এবং সইফ আলি খান একসঙ্গে অভিনয় করছেন।

বিগবাজেট পিরিয়ড ছবি ‘আদিপুরুষ‘-এর টিমে রয়েছেন অভিনেত্রী কৃতি শ্যাননও। সইফ আলি খান এবং প্রভাস অভিনীত এই ছবির অংশ হতে পেরে উচ্ছ্বসিত তিনি। কৃতি ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন ‘প্যায়ার কা পঞ্চনামা‘ খ্যাত সানি সিংও। লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবির পরিচালক ওম রাউত।

অন্যদিকে সইফ এখানে অভিনয় করছেন এক নেগেটিভ চরিত্রে। মহাকাব্য ‘রামায়ণ’কে কেন্দ্র করেই ছবির প্লট। ব্যবহার করা হবে উন্নতমানের ভিএফএক্স পদ্ধতিও। সব কিছু ঠিক থাকলে আগামী বছরই বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

‘শুভ শক্তির সামনে অশুভ শক্তির পরাজয়’ এই কাহিনীকে ভিত্তি করেই পরিচালক ওম রাউত তৈরি করতে চলেছেন পৌরাণিক সিনেমা। যেখানে রাম এর চরিত্রে প্রভাস আর লঙ্কেশ সইফ আলি খান। ‘বাহুবলি’, ‘বাহুবলি-২’ এর পর আরও এক বার পৌরাণিক চরিত্রে দর্শকরা দেখবেন প্রভাস কে। গোটা ছবি মোশন ক্যাপচার টেকনোলজিতে (এটা এমন এক পদ্ধতি যা বস্তু অথবা অভিনেতার নড়াচড়াগুলোকে নির্ণয় করে এবং সেগুলো ডিজিটালি রূপান্তর করে) শুটিং হচ্ছে। মূলত, আন্তর্জাতিক ছবিতে এই উন্নত মানের প্রযুক্তি ব্যবহৃত হয়। বেশ বড় বাজেট নিয়ে মাঠে নেমেছে প্রযোজনা সংস্থা। গ্রাফিক্স এবং স্পেশ্যাল এফেক্টসে ভরপুর হতে চলেছে ‘আদিপুরুষ’। হিন্দি ছাড়াও তেলগু, তামিল, মালায়লি এবং কন্নড় ভাষায় ছবি মুক্তি পাবে।

অন্যদিকে সদ্য সইফ এবং দুই সন্তানকে নিয়ে মালদ্বীপ থেকে জন্মদিন কাটিয়ে ফিরেছেন করিনা। করিনার শেয়ার করা ছবিতে দেখা গিয়েছিল, মালদ্বীপের সমুদ্র সৈকতে কিছুটা দূরত্বে সইফের পাশাপাশি হেঁটে যাচ্ছে তৈমুর। আর পিছনে জেহকে কোলে নিয়ে করিনা। বিচে স্ট্যান্ড করে হ্যাপি বার্থডে লেখাটি জ্বলজ্বল করছে। করিনা ক্যাপশনে লিখেছিলেন, ‘কিপ দ্য ফায়ার বার্নিং… বার্থডে প্রমিস টু মাইসেল্ফ’। অর্থাৎ জন্মদিনে নিজের কাছেই এই প্রমিস করেছেন নায়িকা।

আরও পড়ুন, Naga Chaitanya and Samantha Akkineni: পারিবারিক ডিনারে সামান্থার অনুপস্থিতি, নাগার সঙ্গে বিচ্ছেদের জল্পনা দৃঢ়

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla