Naga Chaitanya and Samantha Akkineni: পারিবারিক ডিনারে সামান্থার অনুপস্থিতি, নাগার সঙ্গে বিচ্ছেদের জল্পনা দৃঢ়

Naga Chaitanya and Samantha Akkineni: সামনেই মুক্তি পেতে চলেছে নাগা অভিনীত ছবি ‘লভ স্টোরি’। নাগা ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গেও অভিনয় করেছেন। সম্প্রতি হায়দরাবাদে নাগার আসন্ন ছবিকে সমর্থন জানাতে গিয়েছিলেন আমির।

Naga Chaitanya and Samantha Akkineni: পারিবারিক ডিনারে সামান্থার অনুপস্থিতি, নাগার সঙ্গে বিচ্ছেদের জল্পনা দৃঢ়
নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 8:46 AM

কিছুদিন ধরেই নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনির বিবাহ বিচ্ছেদের জল্পনা চলছে ইন্ডাস্ট্রিতে। সাম্প্রতিক এক ঘটনায় তা যেন আরও স্পষ্ট হল। যদিও এখনও পর্যন্ত দাম্পত্য বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে কেউই মন্তব্য করেননি। কিন্তু নাগার পারিবারিক অনুষ্ঠানে সামান্থার অনুপস্থিতি সেই জল্পনা আরও দৃঢ় করেছে।

সামনেই মুক্তি পেতে চলেছে নাগা অভিনীত ছবি ‘লভ স্টোরি’। নাগা ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের সঙ্গেও অভিনয় করেছেন। সম্প্রতি হায়দরাবাদে নাগার আসন্ন ছবিকে সমর্থন জানাতে গিয়েছিলেন আমির। অনুষ্ঠানের পর নিজেদের বিলাসবহুল বাড়িতে আমিরের সম্মানে একটি ডিনার পার্টির আয়োজন করেন নাগা এবং তাঁর বাবা তথা সুপারস্টার নাগার্জুন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সে ছবি। আর সেখানেই সামান্থার অনুপস্থিতি নতুন করে নাগার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের জল্পনাকে বাড়িয়ে তুলেছে।

সামান্থা সদ্য এই সংক্রান্ত প্রশ্নে প্রকাশ্যে সাংবাদিকের উপর চটে যান। আলাদা ভাবে গোটা ঘটনায় বিরক্তি প্রকাশ করলেন নাগা চৈতন্যও। সদ্য এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য বলেন, “আমার কেরিয়ারে প্রথম থেকেই ব্যক্তিগত এবং পেশাদার জগৎ আলাদা রেখেছি। আমি দুটো কখনও এক করে ফেলিনি। এটা আমি বাবা, মায়ের কাছ থেকে শিখেছি। এটা শিখেই বড় হয়েছি। আমি ছোট থেকে দেখেছি বাড়ি ফিরে বাবা, মা কখনও কাজ নিয়ে কথা বলতেন না। আবার যখন কাজে যেতেন, তখন সেখানে বাড়ির কথা আলোচনা করতেন না। খুব সুন্দর ব্যালান্স করে চলতেন।”

কিন্তু নাগা চৈতন্যর ব্যক্তিগত জীবনই এখন আলোচনার শিরোনামে। যা নাকি তাঁর কাছে কষ্টদায়ক। “আমি প্রথম দিকে কষ্ট পাচ্ছিলাম। মনে হত এটা হেডলাইনে কেন? তবে বুঝলাম খবর মানে আজ একটা তো আগামিকাল অন্য একটা। মিনিটে মিনিটে খবর বদলে যায়। দর্শকের মাথায় কোনও খবরই স্থায়ী ভাবে থাকে না। যখন এটা বুঝলাম, তখন বিষয়টা আর আমাকে প্রভাবিত করছে না” বলেন অভিনেতা।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। প্রকাশ্যে এই প্রশ্ন করা হলে হ্যাঁ বা না, কোনও উত্তরই দেননি অভিনেত্রী।

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে যান সামান্থা। সেখানে এক সাংবাদিক এই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলে দৃশ্যতই রেগে যান সামান্থা। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেগে গিয়ে ওই সাংবাদিককে সামান্থা বলেন, ‘আমি একটা মন্দিরে এসেছি। আপনার কোনও বোধ নেই?’ দ্য ফ্যামিলি ম্যান ২’র সাফল্যের পর বলিউডেরও অফার পেতে শুরু করেছেন এই দক্ষিণী অভিনেত্রী। দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও যে তাঁর পাকাপাকি ভাবে কাজ করার ইচ্ছে রয়েছে সে কথাও জানিয়েছেন সামান্থা। প্রসঙ্গত, ২০১৭ সালে নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় তাঁর। সম্পর্ক কোন দিকে বাঁক নেয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন, The Kapil Sharma Show: স্ত্রীয়ের কাছ থেকে ইংরেজি শিখবেন বলে বিয়ে করেছিলেন শেওয়াগ!