Priyanka Chopra: প্রিয়াঙ্কাকে ‘মা’ বলে সম্বোধন অনুরাগীদের, কন্যার জন্মের পর সোশ্যালে ফিরলেন বিশ্ব সুন্দরী

২২ জানুয়ারি সন্তান জন্মের সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন ৩৯ বছরের প্রিয়াঙ্কা চোপড়া।

Priyanka Chopra: প্রিয়াঙ্কাকে 'মা' বলে সম্বোধন অনুরাগীদের, কন্যার জন্মের পর সোশ্যালে ফিরলেন বিশ্ব সুন্দরী
আজও আমেরিকার বুকে তিনি ট্রোলের শিকার। বারে বারে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়, বিতর্কে পড়তে হয়। তা থেকেই শুরু হয় নানা জল্পনা, যা পলকে উড়িয়ে দিতে এখন প্রিয়াঙ্কা সিদ্ধহস্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2022 | 3:17 PM

সারোগেসির মাধ্যমে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। সপ্তাহ দুই আগে শনিবারের এক রাতে সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করেন প্রিয়াঙ্কা ও নিক। তারপর বেশ কয়েকদিন চুপ ছিলেন প্রিয়াঙ্কা। ১১ দিন পর সোশ্যাল মিডিয়ায় আবির্ভূত হয়েছেন তিনি। দুটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, “মনে হচ্ছে আলোটা সঠিক।”

দুটি রিয়ার ভিউ মিরর সেলফি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। ছবি দেখে অনুরাগীরা দারুণ উচ্ছ্বসিত। একজন লিখেছেন, “নতুন মা”। অন্যজন লিখেছেন, “হ্যালো মমি”। অন্য এক অনুরাগী বলেছেন, “ওয়েলকাম ব্যাক মাম্মা”। আবার একজন লিখেছেন, “তুমি খুবই সুন্দরী।”

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

২২ জানুয়ারি সন্তান জন্মের সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন ৩৯ বছরের প্রিয়াঙ্কা চোপড়া। একটি নোটে তিনি লিখেছিলেন, “সারোগেসির মাধ্যমে কন্যার জন্ম দিয়ে আমরা খুব খুশি। কিছুদিনের জন্য আপনাদের থেকে গোপনীয়তা চাইব, কারণ আমাদের পরিবারকে সময় দিতে হবে। আপনাদের সকলকে ধন্যবাদ।”

ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল ছবি পালটেছেন বিশ্ব সুন্দরী। সেখানে জায়গা করে নিয়েছে প্রিয়াঙ্কার প্রাণের পোষ্য ডায়না। একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন, “জীবনের গুরুত্বপূর্ণ বিষয়কে সবার আগে প্রাধান্য দিতে চাই।”

কিছুদিন আগেই মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড প্রজেক্ট ‘দ্যা ম্যাট্রিক্স রেজ়ারেকশনস’। ২০২১ সালের ডিসেম্বরে সিনেমা হলে মুক্তি পায় ছবিটি। কেভিন সুল্লিভানের অ্যাকশন ছবি ‘এন্ডিং থিঙ্কস’-এ কাজ করবেন প্রিয়াঙ্কা। একটি রোম্যান্টি কমেডি ছবি ‘টেক্সট ফর ইউ’তেও দেখা যাবে তাঁকে। অ্যামাজ়নের থ্রিলার সিরিজ় ‘সিটাডেল’-এ রয়েছেন প্রিয়াঙ্কা। হিন্দি ছবির মধ্যে রয়েছে ফারহান আখতারের ‘জি লে জ়ারা’র কাজও। সেই ছবিতে প্রিয়াঙ্কা ছাড়াও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাট।

আরও পড়ুন: Ishaan Khattar-Ananya Pandey: তারকা সন্তান অনন্যা পাণ্ডে ও ঈশান খট্টরের সম্পর্কে কি তবে সিলমোহর পড়ল?

আরও পড়ুন: Soumitra Chatterjee: সৌমিত্রর কাজ ও জীবনকে ডিজিট্যাল মাধ্যমে সংরক্ষণের ব্যবস্থা করছে পশ্চিমবঙ্গ

আরও পড়ুন: Raj Chakraborty: ‘কখনও পিছনে ফিরে তাকিও না’, উপদেশ রাজের