Ishaan Khattar-Ananya Pandey: তারকা সন্তান অনন্যা পাণ্ডে ও ঈশান খট্টরের সম্পর্কে কি তবে সিলমোহর পড়ল?

অনন্যাকে নিজের 'মিউজ়' মনে করেন ঈশান। মালদ্বীপের মন্তাজ শেয়ার করে সে কথা স্বীকারও করেছিলেন অভিনেতা।

Ishaan Khattar-Ananya Pandey: তারকা সন্তান অনন্যা পাণ্ডে ও ঈশান খট্টরের সম্পর্কে কি তবে সিলমোহর পড়ল?
ঈশান খট্টর ও অনন্যা পাণ্ডে।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2022 | 2:08 PM

১১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে অনন্যা পাণ্ডে অভিনীত ‘গেহরাইয়াঁ’। ছবিতে অনন্যা ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং সিদ্ধান্ত চতুর্বেদী। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজ়ন প্রাইমে মুক্তি পেতে চলেছে ‘গেহরাইয়াঁ’। প্রেমদিবসের ঠিক আগে। দীপিকা, সিদ্ধান্তের মতো অনন্যাও দারুণ উচ্ছ্বসিত। মুক্তির আগে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চোখ ফেরাতে পারছেন না অভিনেতা ঈশান খট্টর। কমেন্ট করে লিখেছেন, ‘গিজ়… হাই স্টানার’…

বুধবার সারাদিন ছবির প্রচারে ব্যস্ত ছিলেন অনন্যা। তার ফাঁকেই ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বেল বটম স্টাইলের নীল ডেনিম প্যান্ট, মানানসই ব্রালেট, ডেনিসের জ্যাকেট। চুলে হালকা কার্ল। সোনালি হুপ ও রিং পরেছিলেন। পায়ে গলিয়েছিলেন অ্যানিমাল প্রিন্টের হিল জুতো। বেশ কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে অনন্যা লিখেছিলেন, “ব্লু জিন বেবি”…

View this post on Instagram

A post shared by Ananya ?? (@ananyapanday)

ঈশান ছাড়াও তাঁর ছবির নীচে কমেন্ট করেছেন প্রিয় বান্ধবী সুহানা খান। লিখেছেন, “ওয়াও।” ম্রুণাল ঠাকুর দিয়েছেন আগুনের ইমোজি। অনন্যার এই লুক মন ছুঁয়েছে ফারাহ খানেরও। কমেন্টে ব্যক্ত করেছেন সেই কথাই।

‘খালি পিলি’র সেটে প্রথম আলাপ অনন্যা ও ঈশানের। তখন থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল তাঁদের ডেটিংয়ের কথা। সোশ্যাল মিডিয়ায় একে অপরের ছবিতে কমেন্ট, একসঙ্গে বেড়াতে যাওয়া। ঈশান ও অনন্যা অনেকবারই ধরা দিয়েছেন। অনুরাগীরা আগ্রহী হয়েছেন জানতে, তাঁরা কি তবে সত্যি সম্পর্কে আছেন? ২০২১-এ দীপিকার জন্মদিনে হাতে হাত ধরে পার্টি থেকে বের হতে দেখা যায় ঈশান-অনন্যাকে।

এখানেই শেষ নয়, পোস্ট হওয়া একে অপরের ফটোতে কৃতজ্ঞতা স্বীকারেও পিছ পা হন না অনন্যা-ঈশান। ২০২১ সালে নতুন বছরে মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন দু’জনে। ছবির মন্তাজ শেয়ার করেছিলেন ঈশান। ক্যাপশনে লিখেছিলেন, “আমার সবচেয়ে সুন্দর ছুটির মন্তাজ।” ভিডিয়োগ্রাফির জন্য অনন্যাকে ‘মিউজ়’ আখ্যা দিয়ে কৃতজ্ঞতা জানিয়েছিলেন ঈশান।

View this post on Instagram

A post shared by Ishaan (@ishaankhatter)

সামনেই প্রেমদিবস। তার আগে ফের একবার প্রেমের বার্তা নিয়ে জানান দিচ্ছেন ঈশান-অনন্যা। বলতে চাইছেন, ‘বসন্ত জাগ্রত দ্বারে’।

আরও পড়ুন: Amitabh Bachchan-Jhund: শেষমেশ প্রকাশ্যে ‘ঝুন্ড’-এর মুক্তির তারিখ, দারুণ উচ্ছ্বসিত অমিতাভ

আরও পড়ুন: Soumitra Chatterjee: সৌমিত্রর কাজ ও জীবনকে ডিজিট্যাল মাধ্যমে সংরক্ষণের ব্যবস্থা করছে পশ্চিমবঙ্গ

আরও পড়ুন: Saba-Imaad-Hrithik: সাবার সঙ্গে ৭ বছর লিভ ইন করেছেন নাসির-পুত্র