Raj Kundra Case Update: ছাড়া পেলেন না রাজ কুন্দ্রা; ১৪ দিনের জেল হেফাজতে শিল্পার স্বামী

পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি ও সেই সব ভিডিয়ো অ্যাপে প্রকাশ করার মূল্য ষড়যন্ত্রকারী হিসেবে মুম্বই পুলিশ রাজকে গ্রেফতার করে ১৯ জুলাই। তারপর থেকে পুলিশের হেফাজতেই রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা। 

Raj Kundra Case Update: ছাড়া পেলেন না রাজ কুন্দ্রা; ১৪ দিনের জেল হেফাজতে শিল্পার স্বামী
রাজ কুন্দ্রা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 3:14 PM

মঙ্গলবার, ২৭শে জুলাই। পুলিশের হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল রাজ কুন্দ্রার। কিন্তু পুলিশও চেয়েছিল এত তাড়াতাড়ি রাজ যাতে ছাড়া না পান। হলও তাই। তিনি ছাড়া পেলেন না। আরও ১৪ দিন তাঁকে জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পর্নোগ্রাফি ভিডিয়ো তৈরি ও সেই সব ভিডিয়ো অ্যাপে প্রকাশ করার মূল্য ষড়যন্ত্রকারী হিসেবে মুম্বই পুলিশ রাজকে গ্রেফতার করে ১৯ জুলাই। তারপর থেকে পুলিশের হেফাজতেই রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টির ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা।

রাজের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারী আধিকারিকরা বলেছেন, একটি অ্যাকাউন্টে ১ কোটির টাকার বেশি অর্থ রয়েছে। গত সপ্তাহে রাজের অফিসে তল্লাশি চালায় মুম্বই পুলিশ। রাজের বিতর্কিত অ্যাপ ‘হটস্পট’ সম্পর্কিত বেশকিছু মেসেজ পেয়েছেন তাঁরা। হটস্পটকে ঘিরে বিতর্ক হওয়ার কারণ, পুলিশের বিশ্বাস এই অ্যাপেই রাজ প্রকাশ করতেন পর্নোগ্রাফি ভিডিয়ো।

জেল হেফাজতে নিয়ে যাওয়া হচ্ছে রাজ কুন্দ্রাকে (সৌ: TV9 Bharatvarsh)

পুলিশ সূত্রে খবর, গুগল ও অ্যাপেল প্লে স্টোর থেকে আগেই অ্যাপটি সরিয়ে ফেলেছিলেন রাজ। চালু করেছিলেন তাঁর ‘প্ল্যান বি’। লঞ্চ করেছিলেন আরও একটি অ্যাপ – ‘বলি ফেম’। অন্যদিকে গত সপ্তাহে রাজের আইনজীবী আপত্তি জানিয়ে বলেছিলেন, অ্যাপে আপলোড হওয়া বিষয়বস্তু কোনও মতেই পর্নোগ্রাফি নয়।

ইতিমধ্যেই মুম্বইয়ের অপরাধ দমন শাখা একজন অর্থনৈতিক নিরীক্ষককে নিয়োগ করেছেন, যিনি রাজ ও শিল্পার আর্থিক লেনদেনের হিসেব দেবেন। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে তাঁদের যোগসূত্রর হদিশও দেবেন তিনি। সূত্র জানাচ্ছে, রাজ ও শিল্পার জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছে। পুলিশের অনুমান, পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত অর্থ সরাসরি ঢুকত সেই অ্যাকাউন্টে। সেই টাকা বিট কয়েনেও লগ্নি হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

এদিকে রাজের অফিসের চারজন কর্মী তাঁর বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি হয়েছেন। যাঁর ফলে রাজের সমস্যা আরও বড় হতে পারে বলে মনে করছেন অনেকেই। শীঘ্রই অর্থিক তছরুপের মালমাও আসতে চলেছে রাজের বিরুদ্ধে।

আরও পড়ুনRaj Kundra Case Update: “পর্নোগ্রাফি করার কী দরকার ছিল?” বিপর্যস্ত শিল্পা জিজ্ঞেস করেন রাজকে

নীলমের সঙ্গে অনস্ক্রিন রোম্যান্সে কেন সমস্যা হয়েছিল, ৩৫ বছর পরে প্রকাশ করলেন গোবিন্দা