মেডিক্যাল কলেজে ‘কলেজ সিনিয়র’ হয়ে ঢুকলেন রাকুল প্রীত

কোন সাবজেক্ট নিয়ে এবার রাকুলের পড়াশোনা। সহপাঠীই বা কে?

মেডিক্যাল কলেজে 'কলেজ সিনিয়র' হয়ে ঢুকলেন রাকুল প্রীত
রাকুল প্রীত সিং
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2021 | 8:50 PM

ইনস্টাগ্রামে হাতে ছবির স্ক্রিপ্ট নিয়ে আয়ুষ্মান খুরানা ছবি পোস্ট করে লিখেছিলেন, “পরামর্শের জন্য শীঘ্রই খোলা হচ্ছে।” আয়ুষ্মান জানান যে তিনি স্ক্রিপ্টের প্রেম পড়ে গেছেন কারণ গল্পে রয়েছে নতুনত্ব। এও বলেন, “অনন্য এবং উদ্ভাবনীয় ভাবনা যা আপনাকে হাসাবে এবং একই সঙ্গে আপনাকে ভাবিয়ে তুলবে। আমার কেরিয়ারে প্রথম আমি ডাক্তারের কোট গায়ে পরতে চলেছি এবং আমি এমন এক বার্তা পৌঁছে দেব যা আপনার হৃদয়ের সঙ্গে সরাসরি যোগস্থাপন করবে।”

আরও পড়ুন ‘ঐতিহাসিক মিছিলে’ যাননি যাঁরা, তাঁদের নিয়ে ‘চিন্তা ভাবনা করবে’ ফেডারেশন, প্রেসিডেন্ট স্বরূপ বিশ্বাসের বার্তায় বিতর্ক

‘ডক্টর জি’-তে রয়েছেন অভিনেত্রী রাকুল প্রীত সিংও।এই প্রথম জুটি বাঁধছেন আয়ুষ্মান খুরানা এবং রকুল প্রীত সিং।আজ ছবির শুটিং শুরু করলেন রাকুল। ‘ইয়ারিয়াঁ’ অভিনেত্রী ঠিক আয়ুষ্মানের মতো সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফিল্মের স্ক্রিপ্ট পোস্ট করে লেখেন, ‘এবং শুরু হল…#ডক্টরজি’। ছবিতে রকুলের নাম ডক্টর ফাতিমা। ফাতিমা মেডিক্যালের ছাত্রী। ক্যাম্পাস কমেডি ড্রামা এই ছবিতে আয়ুষ্মান, ডক্টর উদয় গুপ্তা এবং ডক্টর ফাতিমা কলেজ সিনিয়র।

পোস্ট করা ইনস্টা স্টোরি।

‘ডক্টর জি’ ছাড়াও রাকুল অজয় দেবগণ অভিনীত ‘মে-ডে’-তে রয়েছেন রাকুল। ২৯ এপ্রিল ২০২২-এ মুক্তি পাবে ‘মে-ডে’। অজয় দেবগণ-সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাঙ্ক গড’ও রয়েছে তাঁর পাইপলাইনে। অন্যদিকে, আয়ুষ্মান খুরানা সব সময়ই চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন। নানা ধরণের চরিত্রে অভিনয়ও করেছেন। তিনি সব সময় নতুন পরিচালকের সঙ্গে কাজ করতে আগ্রহী। আরও একবার নতুন পরিচালক অনুভূতি কাশ্যপের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন তিনি।অনুভূতি কাশ্যপ পরিচালক অনুরাগ কাশ্যপের বোন। ছবির নাম ‘ডক্টর জি’। এক গাইনোকোলজিস্টের ভূমিকায় অভিনয় করছেন আয়ুষ্মান। মূলত এটি একটা কমেডি ছবি।

আয়ুষ্মানকে শেষ দেখা গিয়েছিল ‘গুলাবো সিতাবো’-তে। তিনি সদ্যই শেষ করেছেন ‘চণ্ডীগড় কারে আশিকি’ এবং ‘অনেক’-র শুটিং।