Ranbir Astrology Prediction: ফ্লপ থেকে বাঁচার উপায়, ভাগ্য ফেরাতে স্ত্রী ও মেয়ের সঙ্গে কী করতে হবে, রণবীরকে উপদেশ জ্যোতিষের

Ranbir Kapoor Box Office: Numerology অনুযায়ী, ৬ সংখ্যার প্রভাব রণবীর কাপুরের জীবনে ব্যাপক। ইতিমধ্যেই তাঁর জীবনে বড়সড় বদল ঘটিয়েছে এই ৬। শুধু এই সংখ্যাই নয়, আলিয়া ভাটও রণবীরের জন্য শুভ।

Ranbir Astrology Prediction: ফ্লপ থেকে বাঁচার উপায়, ভাগ্য ফেরাতে স্ত্রী ও মেয়ের সঙ্গে কী করতে হবে,  রণবীরকে উপদেশ জ্যোতিষের
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 12:17 PM

২০২১ সালে মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত দুই ছবি; এক, ‘শামশেরা’ ও ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর কাপুর অভিনীত ছবি ‘শামশেরা’ বক্স অফিসে ভাল ফল করতে পারেনি। অথচ আলিয়া ভাটের সঙ্গে অভিনীত ছবি ‘ব্রহ্মাস্ত্র’ ঝড় তোলে বক্স অফিসে। এখানেই শেষ নয়, পরবর্তীতে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির ক্ষেত্রেও রণবীরের পরিণতি একই। বক্স অফিসে ঝড় তুলতে সেভাবে পারেনি এই ছবি।  এখন প্রশ্ন; তবে কি রণবীর আলিয়াকে ছাড়া কোনও ছবি করলে তা আর বক্স অফিসে জায়গা করতে পারছে না? তাহলে এর থেকে মুক্তির উপায় কী? এবার উপায় বাতলালেন জ্যোতিষবিদ জুমানি। সম্প্রতি তিনি গণনা করে আবিষ্কার করেছেন, রণবীরের ভাগ্য একমাত্র রাতে পারে তাঁর স্ত্রী ও তাঁর মেয়ে।

সংখ্যাতত্ত্ব (Numerology) অনুযায়ী, রণবীর কাপুর ৮ সংখ্যার জাতক। তিনি ৮ সংখ্যাকে মাথায় রেখেই একাধিক সিদ্ধান্ত নিয়েছেন অতীতে। তবে বিয়ের পর এক্ষেত্রে ঘটে এক বড়সড় রদবদল। নিউমেরোলজি বলছে, ৬ সংখ্যা ৮-এর ঘরের জাতকদের জন্য শুভ। আর এক্ষেত্রে আলিয়া ভাটের সংখ্যা ৬। ফলে বিয়ের পর রণবীর কাপুরের জীবনে আসে এক অন্য যোগ। যা শুভ হলেও আলিয়ার উপস্থিতি আলাদা করে রণবীরের জীবনে প্রভাব ফেলে বলেই মনে করছেন সেলেব জ্যোতিষবিদ সঞ্জয় জুমানি।

জ্যোতিষবিদ সঞ্জয় জুমানি ইটাইমস (Entertainment Times)-কে রণবীর কাপুরের কেরিয়ার প্রসঙ্গে জানিয়েছেন, ৬ নম্বরের প্রভাব রণবীর কাপুরের জীবনে ব্যাপক। এই সংখ্যা তাঁর জীবনে বড় বদল ঘটিয়েছে। আলিয়া ভাট রণবীরের জন্য শুভ। আবার সন্তানের জন্যও শুভ আলিয়া। রণবীরের আগামী ছবির নাম ‘অ্যানিম্যাল’ (Animal), ইংরেজিতে যার মোট অক্ষর সংখ্যা ৬। শুধু রণবীরই নয়, এই সংখ্যা ৬ অধিকাংশ জাতক-জাতিকার জন্যই শুভ। এখানেই শেষ নয়, তিনি আরও জানান, সংখ্যাতত্ত্ব (Numerology) অনুযায়ী, রাহা ও আলিয়ার যোগসূত্রও খুব দৃঢ়। রাহা ও আলিয়া দু’জনেই ৬ নম্বরের জাতিকা। ৬ নম্বরের দুই ব্যক্তির মধ্যে ‘বন্ডিং’ সাধারণত খুবই ভাল হয়।

জ্যোতিষবিদ সঞ্জয় জুমানির মতে, রণবীর কাপুরের সংখ্যারতত্ত্বের যোগফল ৪০। এই ধরনের মানুষেরা ভীষণ একা হয়। আলিয়াই পারেন এখন রণবীরকে এক সুন্দর জীবন দিতে। রণবীর যখন কোনও ছবির প্রস্তাব গ্রহণ করবেন, তখন তাঁর উচিত রাহা ও আলিয়াকে সঙ্গে নিয়ে প্রযোজক বা পরিচালকের কাছে যাওয়া। এতে রণবীরের ভাল হবেই বলে বিশ্বাস জ্যোতিষবিদের।

জ্যোতিষবিদের গণনা অনুযায়ী, ‘অ্যানিম্যাল’ খুব ভাল চলবে। কারণ ছবির নামের ক্ষেত্রে সংখ্যা হিসেবে রয়েছে ৬। পরবর্তীতে যদি রণবীরের কোনও ছবি নিয়ে মনে ‘সংশয়’ বা ‘দ্বিধা’ থাকে, তবে সেই ছবি বক্স অফিসে সফল হতেই পারে স্ত্রী ও মেয়ে ভাগ্যের জোরে, এমনই সাফ ইঙ্গিত দিলেন জ্যোতিষবিদ।