“করিনা বলে অনলাইনে চোখ রাখবে না”, ট্রোলিংয়ের উত্তরে সইফ

Saif Ali Khan: সইফ সাক্ষাৎকারে বলেছেন, "করিনা আমাকে একদিন মন খারাপ করতে দেখে বলেছিল, 'তুমি এগুলো এড়িয়ে চলতে শেখো'। ওর কথা মতো তাই করেছিলাম কিছুদিন। দেখলাম, তাতেই ভাল আছি।"

করিনা বলে অনলাইনে চোখ রাখবে না, ট্রোলিংয়ের উত্তরে সইফ
সইফ আলি খান ও করিনা কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2021 | 10:06 AM

বলিউডের ছোটে নবাবের অসংখ্য ফ্যান। কিন্তু তাঁকেও একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে। সম্প্রতি দ্বিতীয় পুত্রের নাম জাহাঙ্গীর আলি খান দেওয়ার জন্য ট্রোলড হয়েছেন সইফ। শুধু তাই নয়, ‘ভূত পুলিশ’ ছবিতে সইফের পোস্টার নিয়েও বিতর্ক হয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনলাইন ট্রোলিং নিয়ে মুখ খুলেছেন নবাব।

তিনি জানিয়েছেন, “আমি আগে খুব ইন্টারনেটে ঘুরতাম। এটা-ওটা দেখতাম। তারপর নিজের বা প্রিয়জনদের ব্যাপারে খারাপ কিছু দেখলেই মন খারাপ হয়ে যেত আমার। আমি এখন আর ট্রোল কমেন্ট পড়ি না। নিজেকে ওই জায়গা থেকে বের করে এনেছি। তাতে অনেক ভাল আছি আমি।”

ট্রোলাররা অনেক সময় এমনকিছু কমেন্ট করে থাকেন, যা কোনও মানুষের পক্ষে সহ্য করা সম্ভব নাও হতে পারে। তেমনই বেশকিছু কমেন্টের মুখোমুখি হতে হয়েছিল সইফকেও। কিন্তু স্ত্রী করিনার পরামর্শে তিনি ট্রোলিংয়ের কুপ্রভাব থেকে নিজেকে দূরে সরাতে পেরেছেন। সইফ সাক্ষাৎকারে বলেছেন, “করিনা আমাকে একদিন মন খারাপ করতে দেখে বলেছিল, ‘তুমি এগুলো এড়িয়ে চলতে শেখো’। ওর কথা মতো তাই করেছিলাম কিছুদিন। দেখলাম, তাতেই ভাল আছি।”

সোশ্যাল মিডিয়ার কু-অভ্যাসের ব্যাপারেও বলেছেন সইফ, “কে কার সঙ্গে কথা বলছে, কে কার উদ্দেশে কী বলছে, কিছুই বোঝা যায় না। এখানে হিংসা ছড়ায় অনেক বেশি। তাতে সমাজে খারাপ প্রভাব পড়তে পারে।” সইফ আলি খানের এখনও পর্যন্ত কোনও অফিশিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল নেই। গত বছর করিনা ইনস্টাগ্রামে ডেবিউ করেছেন। প্রতিনিয়ত কিছু না কিছু পোস্ট করতেই থাকেন তিনি।

আরও পড়ুনসোমবার ভার্চুয়াল মাধ্যমে প্রার্থনা সভা হবে; সিদ্ধার্থের মায়ের সেটাই ইচ্ছে

আরও পড়ুনSaira Banu: হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন সায়রা বানু