Salman Khan: প্রয়াত সঙ্গীত শিল্পী ওয়াজিদের জন্মদিনে সাজিদের সঙ্গে কী করলেন ভাইজান?

সম্প্রতি সাজিদকে তাঁর নতুন গান 'মাস্ত বারসাত'-এর জন্যেও শুভেচ্ছা জানিয়েছেন সলমন।

Salman Khan: প্রয়াত সঙ্গীত শিল্পী ওয়াজিদের জন্মদিনে সাজিদের সঙ্গে কী করলেন ভাইজান?
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2021 | 8:18 PM

২০২০ সালের ১ জুন মৃত্যু হয় সঙ্গীত জগতের এক নক্ষত্রের – ওয়াজিদ খান। তাঁর মৃত্যু হয় ৪২ বছর বয়সে। ভেঙে যায় সাজিদ-ওয়াজিদের অবিচ্ছেদ্য জুটি। ৭ অক্টোবর ছিল ওয়াজিদের জন্মদিন। সাজিদের সঙ্গে তাঁর জন্মদিন পালন করলেন দীর্ঘদিনের বন্ধু সলমন খান।

ওয়াজিদ খানের সঙ্গে বিশেষ বন্ধুত্বের সম্পর্ক ছিল সমলনের। তাঁর অকাল মৃত্যু ভিতর থেকে নাড়িয়ে দেয় ভাইজানকে। সেই বন্ধুর জন্মদিনই বিশেষ পদ্ধতিতে পালন করেন সলমন। সাজিদ সেই ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Sajid Wajid (@thesajidwajid)

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওয়াজিদের জন্য ‘হ্যাপি বার্থ ডে’ গাইছেন সলমন ও সাজিদ। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, “কী করে বলি, কী করে তোমায় বোঝাই, কতটা ভালবাসি তোমায়। গোটা পৃথিবী তোমায় ভালবাসে আমার ভাই।”

সম্প্রতি সাজিদকে তাঁর নতুন গান ‘মাস্ত বারসাত’-এর জন্য শুভেচ্ছা জানিয়েছেন সলমন। বলেছেন, এই সময়গুলোয় তিনি ওয়াজিদকে কতখানি মিস করেন। টুইটে লিখেছেন, “সৌন্দর্য ও সাজিদকে অনেক অনেক অভিনন্দন। ওয়াজিদ, তোমাকে খুব করি।”

করোনাকালে ওয়াজিদের অকাল মৃত্যু গোটা ইন্ডাস্ট্রিকে শোকাহত করেছিল। করোনা পজিটিভ হয়েছিলেন ওয়াজিদ। সঙ্গে ছিল কিডনির সমস্যাও। সবটা মিলিয়ে তাঁর শারীরিক অবস্থা হাতের বাইরে বেরিয়ে গিয়েছিল। অনেক চেষ্টা করেও চিকিৎসকরা কিছু করতে পারেননি। আক্রান্ত হওয়ার কিছুদিনের মধ্যেই মৃত্যু হয় ওয়াজিদের। সলমন খানের অধিকাংশ ছবিতেই সঙ্গীত করেছিলেন সাজিদ-ওয়াজিদ ভাইরা। টুইটারে সলমন লিখেছিলেন, “তোমাকে আমরা সবসময় খুব মিস করব।”

‘টাইগার’ ফ্যাঞ্চাইজ়ির তিন নম্বর ছবিটি তৈরি করতে সম্প্রতি রাশিয়া গিয়েছিলেন ভাইজান। এই স্পাই থ্রিলারটিতেও কাজ করবেন ক্যাটরিনা কাইফ।

আরও পড়ুন: Yohani-Jacqueline: ভারতে ইয়োহানি, নিজের দেশের মানুষ দেখে কী করলেন জ্যাকলিন?

আরও পড়ুন: Timir Biswas: পুজোর আগে এককভাবে মুক্তি পাচ্ছে তিমিরের রবীন্দ্রসঙ্গীত

আরও পড়ুন“বাঙালি কিশোর কুমারের জন্মদিন পালন করে, অথচ বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের নয়, হয়তো জানেই না দু’জনেরই জন্মদিন ৪ঠা অগস্ট”