Bollywood Gossip: কেজিএফ ২-তে কাজ করে কি জেনে ফেললেন ছবি হিট হওয়ার গোপন ট্রিকস! পরিচালনায় নামছেন সঞ্জয়

Sanjay Dutt: বেশ কিছুটা সময় তিনি কাটিয়েছেন কেজিএফ ২ ছবির শুটিং-এ। সেখানেই ধাপে ধাপে ছবি তৈরি হতে দেখেছেন। দেখেছেন সেখানকার পরিচালকদের কাজের ধরন।

Bollywood Gossip: কেজিএফ ২-তে কাজ করে কি জেনে ফেললেন ছবি হিট হওয়ার গোপন ট্রিকস! পরিচালনায় নামছেন সঞ্জয়
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 12:04 PM

সম্প্রতি বক্স অফিসে ঝড় তুলেছে দক্ষিণী সুপারস্টার যশের কেজিএফ চ্যাপ্টার ২। একের পর এক ভাল ছবি মুক্তির তালিকাতে আরও এক সংযোজন। বর্তমানে দক্ষিণী ছবির দাপটে কোণ ঠাঁসা বি-টাউন। ভাল ছবি বানাতে তাই মরিয়া খান সাম্রাজ্য থেকে শুরু করে প্রতিটা স্টার। ফিরিয়ে আনতে হবে বলিউডের গোল্ডেন টাইম। আর তার জেরেই সকলেই নিজের মত করে চেষ্টা করছে দিনরাত। তবে ছবি কীভাবে দক্ষিণী স্টারদের হাতে চলে গেল, দর্শকেরা ঠিক কোন মর্মে পদে পদে পছন্দ করে চলেছে দক্ষিণী দুনিয়ার ছবি, তা নিয়ে জল্পনা তুঙ্গে থাকলেও, এবার কি সেই ফরমুলাই হাতে লাগল সঞ্জয়ের!

বেশ কিছুটা সময় তিনি কাটিয়েছেন কেজিএফ ২ ছবির শুটিং-এ। সেখানেই ধাপে ধাপে ছবি তৈরি হতে দেখেছেন। দেখেছেন সেখানকার পরিচালকদের কাজের ধরণ। কোন ফরমুলাতে ছবিকে ফেলে সকলকে তাক লাগাতে চলেছেন তাঁরা! এবার কি সেই সব রহস্য ফাঁস হয়ে গিয়েছে সঞ্জয় দত্তের কাছে! প্রশ্নের উত্তর সভবত হ্যাঁ। তবেই কি এবার তিনি পরিচালনায় নামতে চলেছেন! মাঝে বেশ কিছুটা সময়ের বিরতি, শরীর ভেঙেছে ক্যান্সারে, তবে বর্তমানে সে সকল বাধা পেরিয়ে কামব্যাক করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন সঞ্জয় দত্ত। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি ইচ্ছে প্রকাশ করেন, যে কোনও এক সময় তিনি পরিচালনাতে যাবেন। তবে তিনি বর্তমানে অভিনয়তেই ফোকাশ করতে চান বলেই জানিয়েছেন।

View this post on Instagram

A post shared by Sanjay Dutt (@duttsanjay)

টানা তিন বছর এখন তিনি ভাল কিছু কাজ করে নিজেকে আরও একটু প্রস্তুত করে নিয়ে নিঃসন্দেহে পরিচালনাতে হাত দেবেন বলেই জানিয়েছেন সুপারস্টার। সম্প্রতি ইন্ডিয়া টুডে-কে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন সঞ্জয় দত্ত। নিজের কঠিন সময় ক্যান্সার নিয়েও সম্প্রতি তিনি জানিয়ে ছিলেন, একটা সময় ডাক্তার জানিয়েছিলেন, তাঁর মাথার সব চুল পড়ে যাবে কেমো-তে। কিন্তু সঞ্জয় দত্ত কেমো নেওয়ার পরই ওয়ার্ক আউট করতেন। চেষ্টা করেছিলেন যতটা সম্ভব নিজের মত করে শরীরকে ফিট রাখা যায়, দিনের শেষে তিনি তা করে দেখিয়েছেন।

আরও পড়ুন- Viral Image: পরনে চুরিদার, হাতে টাটকা মেহেন্দি, বাড়ি থেকে বেরোতেই ভাইরাল কাপুর পরিবারের নববধৃ আলিয়া

আরও পড়ুন- Prabhas: বাহুবলি-সাহো ঝড় অতীত, মুখ থুবড়ে পড়ল রাধে শ্যাম, ভুল কোথায় নিজেই জানালেন প্রভাস