ক্রাইম থ্রিলার ‘লভ হোস্টেল’-এর শুটিং শেষ করলেন বিক্রান্ত, সান্যা এবং ববি

Love Hostel movie: ২০১৭-এ ‘গুরগাঁও’-এর পরিচালনা করেছিলেন শঙ্কর। এই নতুন থ্রিলার সম্পর্কে তিনি জানান, মনের বিভিন্ন প্রশ্নের উত্তর আমরা পাই না। এই ছবিতে সে সব উত্তর খোঁজার চেষ্টা করা হবে।

ক্রাইম থ্রিলার ‘লভ হোস্টেল’-এর শুটিং শেষ করলেন বিক্রান্ত, সান্যা এবং ববি
বিক্রান্ত, সান্যা এবং ববি।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jul 31, 2021 | 5:14 PM

ববি ইজ ব্যাক। বলিউডে এ কথা একবাক্যে মেনে নিচ্ছেন অনেকেই। ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর মাধ্যমে সত্যিই যেন কেরিয়ারের নতুন ইনিংস শুরু করেছেন ববি দেওল। একের পর এক অন্যধারার চরিত্রে সুযোগ পাচ্ছেন। সদ্য ক্রাইম থ্রিলার ‘লভ হোস্টেল’-এর শুটিং শেষ করলেন অভিনেতা।

শনিবার অভিনেতা বিক্রান্ত মাসি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। তিনিও এই ছবিতে অভিনয় করেছেন। ছবি শেয়ার করে শুটিং শেষের বার্তা দিয়েছেন বিক্রান্ত। জাতীয় পুরস্কারজয়ী বিচারক শঙ্কর রহমান এই ছবির পরিচালক। বিক্রান্ত, ববি ছাড়াও সান্যা মালহোত্রা রয়েছেন এই ছবিতে।

উত্তর ভারতের গ্রামীণ অংশে শুটিং হয়েছে বলে খবর। এক দম্পতির গল্প। যাঁরা বিপদে পড়েন। গত ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু করেছিলেন নির্মাতারা। অবশেষ সম্পূর্ণ হল শুটিং। শাহরুখ খানের সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট এবং দৃশ্যম ফিল্মস এই ছবি যৌথ প্রযোজনা করেছে।

২০১৭-এ ‘গুরগাঁও’-এর পরিচালনা করেছিলেন শঙ্কর। এই নতুন থ্রিলার সম্পর্কে তিনি জানান, মনের বিভিন্ন প্রশ্নের উত্তর আমরা পাই না। এই ছবিতে সে সব উত্তর খোঁজার চেষ্টা করা হবে। তাঁর কথায়, “আমি সব সময় মনে যে প্রশ্ন তৈরি হচ্ছে, তার উত্তর খোঁজার চেষ্টা করেছি। হিংসা কোনও উত্তর হতে পারে না। সমাজে বিভিন্ন সময়ে যে সব প্রশ্ন এসেছে, এই ছবি শুধু তার উত্তরই খুঁজবে না, বরং আমরা যে পদ্ধতিতে সমস্যার সমাধান করার চেষ্টা করেছি, সেটা ঠিক কি না, সেটা নিয়েও কথা বলবে।”

এই ছবিতে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ববি, বিক্রম এবং সান্যা। ববির শেষ কাজ এমএক্স প্লেয়ারে মুক্তি পাওয়া ‘আশ্রম’। বিক্রান্তের মুক্তি পাওয়া শেষ কাজ নেটফ্লিক্স-এ তাপসী পান্নুর সঙ্গে ‘হাসিন দিলরুবা’। অন্যদিকে নেটফ্লিক্স-এ ‘পাগলেট’-এ শেষবার সান্যার অভিনয় দেখেছেন দর্শক।

আরও পড়ুন, ‘ইচ্ছে হলে তবেই কিন্তু মেরাখ ছবি তুলতে দেয়’, বললেন পায়েল

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla