‘ইচ্ছে হলে তবেই কিন্তু মেরাখ ছবি তুলতে দেয়’, বললেন পায়েল

Payel De: জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন প্রতিদিন পায়েলের অভিনয় দেখেন দর্শক। ধারাবাহিকের পাশাপাশি অন্য ফর্মেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন।

‘ইচ্ছে হলে তবেই কিন্তু মেরাখ ছবি তুলতে দেয়’, বললেন পায়েল
মেরাখের সঙ্গে পায়েল। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2021 | 4:36 PM

মেরাখ। অভিনেত্রী পায়েল দে-র ‘হৃদস্পন্দন’। দ্বৈপায়ন এবং পায়েল বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত দম্পতি। নিজেদের কাজের মাধ্যমে দর্শকের ভালবাসা পেয়েছেন। দম্পতির একমাত্র সন্তান মেরাখ। জন্মের পর থেকে এখনও পর্যন্ত ছেলের বিভিন্ন ছবি জুড়ে একটি ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। আজ কি কোনও বিশেষ দিন?

এই প্রশ্নের উত্তরে TV9 বাংলাকে পায়েল বললেন, “না, আজ কোনও বিশেষ দিন নয়। গোগোল (দ্বৈপায়ন) তৈরি করে দিয়েছে ভিডিয়োটা। আমি পোস্ট করলাম। মেরাখের যখন ইচ্ছে হয়, তখন পোজ দেয়। ওর ইচ্ছে না হলে, ছবি তোলা যাবে না। ওর ইচ্ছে হলে ও নিজে থেকে বলবে, মাম্না তোলো। আমার মনে আছে, গোগোল যখন কোভিড থেকে ফিরে এসে ওর কাছে প্রথম এল, সানগ্লাস পরিয়েছিলাম। তখন নিজেই ছবি তুলতে রাজি হয়েছিল মেরাখ। আর ইচ্ছে না হলে হাত থেকে ফোনটা কেড়ে নেবে।”

জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন প্রতিদিন পায়েলের অভিনয় দেখেন দর্শক। ধারাবাহিকের পাশাপাশি অন্য ফর্মেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন। মেরাখের জন্মের পর কিছুদিন বিরতি নিয়েছিলেন। ছেলের সব কাজ একা হাতে করতেন তিনি। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই মিস করতে চাননি। লকডাউনের কারণে মাঝে সব রকম কাজই বন্ধ ছিল। ধীরে ধীরে ফের সব কিছু স্বাভাবিক হচ্ছে। পায়েলও কাজে ফিরছেন। ইন্ডাস্ট্রির খবর, পায়েল ওয়েব সিরিজে কাজ করছেন। যদিও সে প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, কিছুদিনের মধ্যে ভাল খবর দেবেন। আপাতত তাঁর ভাল খবরের অপেক্ষায় থাকবেন দর্শক।

আরও পড়ুন, ‘সুসময়ে পার্টি, দুঃসময়ে সকলে চুপ’, শিল্পার পাশে দাঁড়িয়ে বলিউডকে কটাক্ষ হনসলের